নেত্রী আমার ওপর আস্থা রেখেছেন: রেজাউল

চট্টগ্রাম প্রতিনিধি
১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার
প্রকাশিত: ০৮:৪৬

নেত্রী আমার ওপর আস্থা রেখেছেন: রেজাউল

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা সকলেই যোগ্য ছিলেন। কিন্তু জননেত্রী শেখ হাসিনা আমাকে বেছে নিয়েছেন। নেত্রী আমার ওপর আস্থা রেখেছেন, আমি তার প্রতিদান দেবো।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) নগরীর পুরাতন রেল স্টেশনে চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  রেজাউল করিম চৌধুরী  এই কথা বলেন।

রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। নির্বাচনে জয়ী হতে পারলে মানুষের পাশে থাকবো। চট্টগ্রামের যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা এগিয়ে নিতে কাজ করবো। জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আমি জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তার মর্যাদা রক্ষা করবো। জহুর আহমদ চৌধুরী, এমএ আজিজ, মহিউদ্দীন চৌধুরীর পথ অনুসরণ করবো।

তিনি বলেন, চট্টগ্রাম নগরীকে একটি পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলতে কাজ করবো। সকলকে সঙ্গে নিয়ে এই নগরীকে বসবাসযোগ্য, মাদক ও সন্ত্রাসমুক্ত গড়তে কাজ করবো।

সমাবেশে নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম। এছাড়া উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান ও নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি