শক্তিমান চাকমা হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

রাঙামাটি প্রতিনিধি
২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার
প্রকাশিত: ০৪:৫১

শক্তিমান চাকমা হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

রাঙামাটিতে নিরাপত্তাবাহিনীর সাথে বন্দুকযুদ্ধে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যা মামলার প্রধান আসামি অর্পন চাকমা নিহত হয়েছে। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের মাইসভাঙ্গা এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। নিহত অর্পন চাকমা ইউপিডিএফের সশস্ত্র শাখার সদস্য বলে জানান নিরাপত্তা বাহিনী।

ঘটনার পর দুপুরে রাঙামাটি সেনা জোনে আয়োজিত এক ব্রিফিংয়ে নিরাপত্তা বাহিনী তরফ থেকে জানানো হয়, রাঙামাটি জোনের সুবলং ক্যাম্পের নিয়মিত টহল নৌ যানে বন্দুকভাঙ্গার বানাসছড়ি এলাকায় গমন করে। তারা মাইসভাঙ্গা এলাকায় অবতরণের পর পাহাড় থেকে সশস্ত্র সন্ত্রাসীরা আকষ্মিকভাবে গুলিবর্ষণ করলে আত্মরক্ষার্থে টহলদলও পাল্টা গুলিবর্ষণ ছোড়েন। এ সময় আরও একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছার পর ২০-২৫ মিনিট গুলিবর্ষণের পর সন্ত্রাসীরা পিছু হটে। অতঃপর নিরাপত্তা বাহিনী পুরো এলাকা নিয়ন্ত্রণ নিয়ে তল্লাশি কার্যক্রম পরিচালনা করে। এ সময় অর্পন চাকমার মরদেহ উদ্ধার করা হয়।

এছাড়া মরদেহের কাছে পড়ে থাকা একটি ব্যাগে রক্ষিত টেলিফোন, চাঁদার রশিদ ও অন্যান্য ব্যক্তিগত সরঞ্জামাদি পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি অত্যাধুনিক বিদেশি পিস্তল, একটি দেশিয় অস্ত্র, বেশ কিছু পিস্তলে গুলি, এলজির কার্তুজ উদ্ধার করা হয়।

এ সময় ব্রিফিংয়ে আরও জানানো হয়, অর্পন চাকমা ও তার সহযোগীরা বিগত তিন থেকে চার মাস ধরে বন্দুকভাঙ্গার বানাসছড়ি এলাকায় নিয়মিতভাবে স্থানীয় জনগণের কাছ থেকে চাঁদা উত্তোলন করছে।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি