কল দিলেই সাহায্য পৌঁছে দিবে পুলিশ!

বান্দরবান প্রতিনিধি
২৯ মার্চ ২০২০, রবিবার
প্রকাশিত: ০৫:৫৫

কল দিলেই সাহায্য পৌঁছে দিবে পুলিশ!

অসহায় মানুষকে সাহায্য করতে চান? কিন্তু করোনার ভয়ে বাসা থেকে বের হতে পারছেন না বা রাস্তায় বের হলে বিড়ম্বনার স্বীকার হবেন সে ভয়ে? তাহলে কল দিন পুলিশকে আপনার বাসায় এসে আপনার সাহায্য বা উপহার দরিদ্র অসহায় মানুষকে আপনার পক্ষ থেকে পৌঁছে দেবে যাদের আপনি দিতে চান। বান্দরবানের অসহায় মানুষদের সহায়তায় এমনই একটি উদ্যোগের কথা নিজের ফেসবুক পেজে জানিয়েছেন বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম।

তিনি তার ফেসবুক পেজে লেখেন সুপ্রিয় বান্দরবান বাসী, আপনাদের মানবিকতা আমরা স্বাগতম জানাই, গরীবের পাশে দাঁড়ানোকে অভিনন্দন জানাই। কিন্তু খাদ্য সামগ্রী বিতরণ এর নামে গণজমায়েত আশা করি না। নিজের দান নিজে একক ভাবে সাহায্য প্রার্থীকে পৌঁছে দিন। অথবা প্যাকেট করে বাসায় রেখে আমাদের খবর দিন। লিস্ট সহ আমাদের কাছে হস্তান্তর করুন। আমরা আপনার পক্ষ হয়ে আপনার লিস্ট অনুযায়ী আপনার নাম উল্লেখ করে পৌঁছে দিব।
কোন ক্রমেই নিজে উদ্যোগ নিয়ে গণজমায়েত করলে বা ৩/৪ জনের অধিক লোকের সমাবেশ করলে, আপনার উদ্দেশ্য যত মহৎই হোক না কেন, আপনাকে ছাড় দেওয়া হবে না। মনে রাখবেন, জীবনের ঝুঁকি নিয়ে আপনাদের নিরাপদ রাখতে, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সরকারি নির্দেশে আমরা বাহিরে আছি।

করোনা সংক্রমণ প্রতিরোধে সচেতনতার লক্ষে সরকার ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সব কিছু বন্ধ ঘোষণা করেছে এবং জনসাধারণকে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হতে নিষেধ করেছে। সব কিছু বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন নিম্ন আয়ের অনেক মানুষ। তাদেরকে সহায়তা করতে চাওয়া অনেক মানুষ ইচ্ছে থাকলেও বাসা থেকে বের হতে পারছেন না। আবার অনেকে গণজমায়েত করে সাহায্য দেয়ায় তাতেও প্রশাসনের নিষেধাজ্ঞা রয়েছে। তাই মানুষের সাহায্য গরিব ও অসহায়দের কাছে পৌঁছে দিতে এমন উদ্যোগ নিয়েছেন বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম।

তিনি বলেন কেউ যদি সাহায্য করতে চায় তবে আমরা তার সাহায্য তার নামে তার নির্ধারিত ব্যক্তির কাছে পৌঁছে দিব। যে কোন সময় সদর উপজেলার যে কোন জায়গায় আমরা তার এ সাহায্য পৌছে দিতে প্রস্তুত। কল দিলে আমরা তার বাসায় গিয়ে সেগুলো নিয়ে আসব। এজন্য তিনি একটি নম্বরও দিয়েছেন-০১৭৩০৩৩৬১৬৬। এ নম্বরে কল দিলে পুলিশ এসে আপনার সাহায্য নিয়ে আসবে। তবুও আপনারা বাসায় থাকুন। বিশেষ প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হবেন না বলে অনুরোধ করা হয়।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি