ফোন পেয়ে খাবার নিয়ে হাজির জেলা প্রশাসক

শামীম আহমেদ, বরিশাল
৩ এপ্রিল ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৫:৩৯ আপডেট: ০৫:৪৭

ফোন পেয়ে খাবার নিয়ে হাজির জেলা প্রশাসক

করোনার কারণে ঘরেবন্দি থাকায় খাবার সংকটে কথা বলে ষাটোর্ধ্ব নুরজাহান বেগমের ফোন পায় বরিশালের জেলা প্রশাসক এস.এম.অজিয়র রহমান। সঙ্গে সঙ্গে তার নির্দেশে খাদ্য সামগ্রী নিয়ে ঘরের দরজায় খাবার নিয়ে হাজির হয়েছেন জেলা প্রশাসনের কর্মকর্তারা। 

বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে এভাবেই ফোন পাওয়ার সাথে সাথে ১৫টি পরিবারের জন্য খাবার পৌঁছে দিয়েছেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

এছাড়াও জেলা প্রশাসক দিন-রাত একনাগারে বরিশাল নগরী সহ বরিশাল জেলার ১০ উপজেলার সকল ইউনিয়নের সর্বাধিক নিয়মিত খোজ নিয়ে সকল ধরনের সহযোগীতা করে যাচ্ছে ক্লান্তহীন ভাবে।

একইভাবে ফোন পেয়ে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চারশতাধিক পরিবারের দ্বারে দ্বারে বিভিন্ন খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন ওই ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদ হোসেন রিপন।

ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন জানান, সকালে তার কাছে ফোন আসে কুশিরহাওলা গ্রামে পূর্ব আফ্রিকার একটি দ্বীপ রাষ্ট্র (মরিশাস) থেকে আগত রতন বৈরাগী হোম কোয়ারেইন্টানে রয়েছে। তার ঘরে কোন খাদ্য সামগ্রী নেই। খবর পেয়ে তিনি নিজেই বিভিন্ন খাদ্য সামগ্রী নিয়ে রতন বৈরাগীর বাড়িতে গিয়ে তা পৌঁছে দিয়েছেন। 

তিনি আরও জানান, এভাবেই ফোন পেয়ে শুক্রবার প্রায় চার শতাধিক পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে তিনি খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন বলেন, প্রধানমন্ত্রী নির্দেশে একটি পরিবারকেও না খেয়ে থাকতে দেয়া হবেনা।

ব্রেকিংনিউজ/এসপি

 

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি