এবার পুলিশের পক্ষ থেকে খাদ্যসামগ্রী পেলেন নরসুন্দররা

মাসুদ রানা, ময়মনসিংহ
১০ এপ্রিল ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৫:২১

এবার পুলিশের পক্ষ থেকে খাদ্যসামগ্রী পেলেন নরসুন্দররা

করোনা ভাইরাস একটি প্রকোপ। একটি মহামারি। শত কোটি মানব জীবনে নিয়ে এসেছে চরম দুর্যোগ। দূরে ঠেলে দিয়েছে একে অপররের কাছ থেকে। করেছে নিজ গৃহে পরবাসী। কিন্তু মানবতাকে করেছে আরও প্রখর। সুদৃঢ়। করোনা মোকাবিলায় প্রতিরোধ যুদ্ধে নেমেছে পুরো মানবজাতি। বন্ধ করে দেয়া হচ্ছে দৈনন্দিন জীবন যাপন। এ যুদ্ধে ধীরে ধীরে পিছিয়ে পড়ছে কর্মজীবী কিছু মানুষ। তারা আমাদেরই চারপাশে দিনকর্মে উপার্জন করে জীবন চালাতেন। ময়মনসিংহে এমন মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে জেলা পুলিশ। নিভৃতে খুঁজে ফিরছে পুলিশের মানবিক অনুসন্ধানী চোখগুলো। এবার দেড়শত কর্মহীন হয়ে পড়া নরসুন্দর (ক্ষৌরকর্মীকে) খাদ্য সহায়তা তুলে দিলো ময়মনসিংহ জেলা পুলিশ।

শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে জেলা পুলিশের কার্যালায়ে পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান এর পক্ষ থেকে হাতে হাতে সহায়তা সমগ্রী তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি হুমায়ন কবির, জেলা গোয়েন্দা সংস্থার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

করোনার সংক্রমন প্রতিহত করার পদক্ষেপে সবচাইতে বেশি সংকটময় মুহূর্ত পার করছে দরিদ্র ও খেটে খাওয়া এ মানুষগুলো। আর সে মানুষগুলোকেই খুঁজে খুঁজে খাদ্য সহায়তা প্রদান করছেন জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান। বেদে সম্প্রদায়, ছিন্নমূল পথ মানুষ, এতিম শিক্ষার্থী, রিকশা চালক, কুলি শ্রমিক, এবার নরসুন্দরের হাতে তুলে দিলেন সহায়তা সামগ্রী।

ময়মনসিংহের পুলিশ বাহিনী জনগণকে নিরাপত্তা দেয়ার সাথে সাথে মানবিক দায়িত্বটাও পালন করছে নিজেদের অনুসন্ধানী চোখ রেখে। পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানের উদ্যোগে প্রতিদিন সহায়তার নানা কার্যক্রম চলাচ্ছে জেলা গোয়েন্দা সংস্থা। যা ইতিমধ্যেই ময়মনসিংহবাসীকে উপলব্ধি করিয়েছে মানুষ মানুষের জন্য কতটা করা যেতে পারে। পুলিশের পক্ষ থেকে বলা হচ্চে শেষ পর্যন্ত সর্বোচ্চ সহায়তা করা হবে।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি