সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
২২ মে ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৬:০৬

সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রাস্তার জায়গা নিয়ে বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের ৩০জন আহত হয়েছে।

শুক্রবার (২২ মে) সকালে উপজেলার পানিশ্বর ইউনিয়নের শোলাবাড়ি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ৭টি বাড়ি ভাংচুর করে দাঙ্গাবাজরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শোলাবাড়ি গ্রামের দানা মিয়ার সাথে বাড়ির রাস্তার জায়গা নিয়ে প্রতিবেশী মলাই মিয়ার দীর্ঘ ৫ বছর ধরে বিরোধ চলে আসছিলো। এনিয়ে একাধিকবার এলাকায় সালিশ হলেও কোন সমাধান হয়নি। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে ইউপি চেয়ারম্যান দ্বীন ইসলাম ও এলাকার সর্দাররা শুক্রবার সকালে বিষয়টি শালিশের মাধ্যমে নিষ্পত্তি করে দিবে বলে তাদেরকে আশ্বস্ত করেন।

শুক্রবার (২২ মে) সকাল সাড়ে ৭টায় স্থানীয় ইউপি চেয়ারম্যান দ্বীন ইসলাম, সংশ্লিষ্ট ইউপি সদস্য দুলাল মিয়াসহ এলাকার সর্দাররা সালিশ সভায় বসেন। সকাল ৯টায় সালিশের এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। দেড়ঘণ্টা সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের ৩০জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে আব্দুল আজিজ, মুসা মিয়া, জাকির মিয়া, জুয়েল মিয়া, জুয়েল হোসেন, আব্দুর রউফ, আবু বক্কর, আক্তার হোসেন, কুদ্দুস মিয়া ও কবীর হোসেনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ঢাকায় পাঠানো হয়।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় এখনো থানায় কোন পক্ষ মামলা দায়ের করেননি।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি