পাবনায় করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩

পাবনা প্রাতনিধি
৩ জুন ২০২০, বুধবার
প্রকাশিত: ০২:১৬

পাবনায় করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩

গত ২৪ ঘন্টায় পাবনায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। আরও ১৩ জন নতুন করে এ সময়ে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে করোনা শুরু হওয়ার পর থেকে জেলায় একজন মারা গেলেন এবং মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫২ জনে। 

বুধবার (৩ জুন) পাবনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক আবুল হোসেন জানান,  চলতি মাসের ১ তারিখ জেলার সুজানগর উপজেলার মুমন হোসেন (৬৫) করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন। তাকে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয় সেখানেই মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে তিনি মারা যান। ভর্তি করার পর তার দেহের নমুনা সংগ্রহ করে রাজশাহী ল্যাবে পাঠানো হয়। বুধবার (৩ জুন) দুপুর পর্যন্ত তার নমুনার ফলাফল আমাদের হাতে পৌঁছায়নি বলে এডি জানান।

এছাড়া মঙ্গলবার (২ জুন) রাতে পাবনার ডেপুটি সিভিল সার্জন ডা. কেএম আবু জাফর জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় পাবনা জেলায় নতুন করে আরও ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। রাজশাহীতে পাঠানো নমুনার মধ্যে  ১৩ জনের করোনা পজেটিভ এসেছে। 

মঙ্গলবার বিকেলে এ রিপোর্ট পাবনা স্বাস্থ্য বিভাগের হাতে এসে পৌঁছায়। এর মধ্যে পাবনা শহরের আব্দুল গণি সড়কের একজন ব্যবসায়ীও রয়েছেন। নতুন ১৩ জনের মধ্যে পাবনা সদরে ১০ জন এবং সুজানগরের তিনজন রয়েছেন। আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। তারা নিজ নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। তাদের পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়েছে।

এর আগে পাবনা জেনারেল হাসপাতালের একজন ইন্টার্ন চিকিৎসক, তিনজন স্টাফ নার্স এবং সাঁথিয়া ও চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাতজন স্বাস্থ্য কর্মীসহ ৩৯ জন করোনায় আক্রান্ত হন। পাবনায় দিন দিন করোনা ভাইরাস রোগী বেড়েই চলেছে। তাই পাবনা স্বাস্থ্য বিভাগ পাবনাবাসীকে অধিকতর সচেতন হওয়ার উপর গুরুত্বারোপ করেছেন। 

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি