পাবনায় করোনার উপসর্গে দুজনের মৃত্যু

পাবনা প্রতিনিধি
৩ জুন ২০২০, বুধবার
প্রকাশিত: ০৩:৫৪

পাবনায় করোনার উপসর্গে দুজনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় পাবনায় করোনার উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু হয়েছে। এদের একজনের বাড়ি জেলার সুজানগর ও অপরজনের বাড়ি চাটমোহর উপজেলায়। মঙ্গলবার (০২ জুন) দিবাগত রাতে তারা মারা যান।

পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ আবুল হোসেন জানান, সুজনগর উপজেলা থেকে সুমন হোসেন (৬৫) নামের এক ব্যক্তি গত ১ জুন সর্দি, জ্বর ও কাশির উপসর্গ নিয়ে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। করোনা উপসর্গ থাকায় তাকে সন্দেহভাজন রোগী হিসেবে আইসোলেশন ইউনিটে রাখার পর নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। তার পরীক্ষার রিপোর্ট আসার আগেই তিনি মারা যান।

অপরদিকে চাটমোহর উপজেলায় আটলংকা নতুনপাড়া গ্রামের নজরুল ইসলাম (৬৫) নামে এক ব্যক্তি করোনার  উপসর্গ নিয়ে মারা গেছেন। ঠান্ডাজনিত জ্বর ও শ্বাসকষ্ট থাকায় মঙ্গলবার রাতে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুয়াইবুর রহমান জানান, পরিবারের লোকজন জানিয়েছেন তার অ্যাজমা ছিল। তারপরও সন্দেহজনক হিসেবে মৃত ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর বলা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি না।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন জানান, বুধবার সকাল দশটায় সামাজিক দূরত্ব বজায় রেখে ৩০ জনের মতো মানুষ গ্রামে জানাযা শেষে তাকে দাফন করেছেন। তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। সবার নমুনাও সংগ্রহ করা হবে।

পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল জানান, গত ২৪ ঘন্টায় পাবনায় সর্বোচ্চ ১৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে দশজনের বাড়ি সদর উপজেলায় ও তিনজনের বাড়ি সুজানগর উপজেলায়। এ নিয়ে এখন পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ জনে।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি