সাদ এরশাদের ওপর নেতা-কর্মীর হামলা, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর
৩ জুন ২০২০, বুধবার
প্রকাশিত: ০৩:৫৯

সাদ এরশাদের ওপর নেতা-কর্মীর হামলা, গ্রেফতার ১

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে জাতীয় সংসদ সদস্য রাহগীর আল মাহী সাদের ওপর হামলার চেষ্টার অভিযোগে জাতীয় পার্টির এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জুন) হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরে বাসভবন পল্লী নিবাসে এ হামলা চালানোর চেষ্টা করা হয় বলে অভিযোগ করা হয়েছে। রাহগীর আল মাহী সাদ রংপুর-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য। যিনি সাদ এরশাদ নামে পরিচিত। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হলেন- টিপু সুলতান (৩২)।

জানা গেছে, রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগীর আল মাহী সাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করার জন্য সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের বাস ভবন পল্লী নিবাসে যান রংপুর মহানগর জাতীয় পার্টির ২৭, ২৮, ৩০, ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পল্লী নিবাসের মূল ভবনের সামনে বসে শুভেচ্ছা বিনিময় করছিলেন সাদ এরশাদ। এ সময় সাদ এরশাদকে উদ্দেশ্য করে ২৭ নং ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক টিপু সুলতান রংপুরী একটি ডিও লেটারে স্বাক্ষর না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। এ সময় এমপি সাদ এরশাদের স্ত্রী, ব্যক্তিগত সহকারী ইসমাইল হোসেন প্রিন্সসহ তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে উঠলে নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিক্ষুব্ধ নেতা-কর্মীদের মাঝে হাতাহাতি ও চেয়ার-টেবিল ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় টিপু সুলতানকে গ্রেফতার করায় আরেক দফা হামলা করেন বিক্ষুব্ধ নেতা-কর্মীরা।

রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুকনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ব্যাপারে সংসদ সদস্যের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে এরশাদ মুক্তি আন্দোলনের অন্যতম নেতা, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি ও ২৭ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক টিপু সুলতান রংপুরীকে মারধর  এবং গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর জাতীয় পার্টিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি