হাতীবান্ধায় তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধাকে মারপিট

লালমনিরহাট প্রতিনিধি
৩ জুন ২০২০, বুধবার
প্রকাশিত: ০৫:০৬

হাতীবান্ধায় তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধাকে মারপিট

লালমনিরহাটের হাতীবান্ধায় সজিনার গাছ তুলতে বাধা দেয়ায় আব্দুর রহমান নামে এক মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ উঠেছে একই এলাকার মইনুল ইসলাম মুন্নাসসহ ৩ জনের বিরুদ্ধে। এ ঘটনায় ওই মুক্তিযোদ্ধা বাদী হয়ে গত মঙ্গলবার (০২ জুন) স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মঙ্গলবার (০২ জুন) উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সাড়ডুবি এলাকায় এ ঘটনা ঘটে। আহত মুক্তিযোদ্ধা ওই এলাকার মৃত আনছার উদ্দিনের পুত্র ও বড়খাতা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের কমান্ডার। অভিযুক্তরা হলেন- বড়খাতা এলাকার দফছির উদ্দিনের পুত্র মইনুল ইসলাম মুন্না, আব্বাস আলীর পুত্র দফছির উদ্দিন ও দফছির উদ্দিনের স্ত্রী মমতাজ বেগম।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই মুক্তিযোদ্ধার বাড়ির সামনে যাতায়াতের কাঁচা রাস্তার পাশে কয়েকটি সজিনার গাছ লাগান। কিন্তু মঙ্গলবার সকালে মইনুল ইসলামসহ ৩ জন এসে সাজিনা গাছগুলো তুলে ফেলে। এতে মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে বাঁশের লাঠি দিয়ে মুক্তিযোদ্ধাকে বেধরক মারপিট করে। পরে এলাকাবাসি তাকে উদ্ধার করে দ্রুত হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  

মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেন, সরকারি রাস্তার পাশে আমি ৩টি সজিনার গাছ লাগিয়েছি। কিন্তু মঙ্গলবার সকালে দফছির উদ্দিন তার ছেলে ও স্ত্রী এসে ওই গাছগুলো তুলে ফেলে এ সময় আমি বাধা দিতে গেলে তারা আমাকে লাঠি দিয়ে মারতে শুরু করে।

এ বিষয়ে দফছির উদ্দিন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, আমার জমির পাশে সরকারি রাস্তায় মুক্তিযোদ্ধা আব্দুর রহমান ৩ টি সজ্বিনার গাছ লাগায়। এতে আমার জমিতে ফসলের একটু সমস্যা হওয়ায় তাদের ওই গাছগুলো তুলতে বলি। এটা বলাতে তারাই আমাদের উপর হামলা করেছে। এ সময় মুক্তিযোদ্ধার সাথে একটু ধস্তাধস্তি হয়েছে মাত্র।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, এ বিষয়ে ২ টি পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি