বরিশাল সদরে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালন

বরিশাল প্রতিনিধি
২ জুলাই ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১২:২০ আপডেট: ১২:২২

বরিশাল সদরে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালন

‘মুজিব বর্ষের অঙ্গিকার, তিনটি করে গাছ লাগান’ এ স্লোগানকে ধারন করে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র অনুপ্রেরনায় বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ সারাদেশে একযোগে বৃক্ষরোপণ কর্মসূচির সিদ্ধান্ত গ্রহণ করেছেন। একই সাথে মুজিব শতবর্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে সারাদেশে বাংলাদেশ ছাত্রলীগের সকল ইউনিটকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে একযোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের ব্যক্তিগত অর্থায়নে এবং ব্যক্তিগত উদ্যোগে বরিশাল সদর উপজেলার দশটি ইউনিয়নে ঘুরে ঘুরে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয় যা এখোনো চলমান রয়েছে। বরিশাল সদর উপজেলার দশটি ইউনিয়নের উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম রাসেল, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ আরিফুর রহমান রিয়াদ, মশিউর রহমান মানব, মোহাম্মদ রাসেল, শাফিল সহ আরো অনেকে।

এ সময় বৃক্ষরোপণ কর্মসূচির বিভিন্ন বিষয় নিয়ে এবং দুর্যোগকালীন মুহূর্তে বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়। গরিব দুঃখী অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা দাঁড়িয়েছেন,সকল দুর্যোগ, দুর্পিপাকেও ছাত্রলীগের তৃনমূলের ভূমিকা ছিলো প্রশংসনীয়। কোভিড-১৯ করোনাকালীন মুহূর্তে বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা জনসেবায় নিয়োজিত ছিলেন। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করেছেন, কোভিড-১৯ করোনা ভাইরাসের এই সংকটকালীন মুহূর্তে বাংলাদেশ ছাত্রলীগসহ বাংলাদেশ ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীরা অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন এবং সর্বদা দেশ ও মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। যা সারাদেশে প্রশংসা কুড়িয়েছেন ব্যাপকভাবে।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি