বাড়িঘর ভাঙচুর-লুটপাট বসতভিটা দখল, মামলা নেয়নি পুলিশ!

গাইবান্ধা প্রতিনিধি
৭ জুলাই ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৮:৫৯

বাড়িঘর ভাঙচুর-লুটপাট বসতভিটা দখল, মামলা নেয়নি পুলিশ!

গাইবান্ধার সাঘাটা উপজেলার টেপাপদুম শহর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ীঘর-ভাঙচুর ও লুটপাট সহ বসতভিটা জোরপূর্বক অবৈধভাবে দখল করে ঘর উত্তোলনের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ভুক্তভোগীর পরিবার সাঘাটা থানায় এজাহার দায়ের করলেও কোনো পদক্ষেপ নেয়নি পুলিশ। ফলে আশ্রয়হীন হয়ে অন্যের বাড়িতে আশ্রয় নিয়েছে পরিবারটি।

অভিযোগ সূত্রে জানা যায়, সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের টেপা পদুমশহর গ্রামের নুরুল হোসেনের ছেলে বদরুল আলমের সাথে প্রতিবেশী ঝড়– ব্যাপারীর ছেলে বাদশা ব্যাপারীর দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত ও মামলা মোকদ্দমা নিয়ে শত্রুতা চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ২৫জুন সকালে অতর্কিতভাবে বাদশা বাহিনী বদরুল আলমের বসতভিটায় হামলা চালিয়ে বাড়ীঘর ভাঙচুর, লুটপাটসহ বসতভিটায় রোপনকৃত বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ গাছ, বাঁশঝাড় উৎপাটন করে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে।

একই সাথে বসতভিটা জোরপূর্বক দখল করে ঘর উত্তোলন করে বদরুল আলমের পরিবারকে গ্রাম ছাড়া করে বদরুল বাহিনী। বর্তমানে বদরুল পরিবার-পরিজন নিয়ে অন্যের বাড়ীতে আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। 

এই ঘটনায় ঝাড়ু বেপারী ছেলে বাদশা বেপারীসহ ১১ জনের নাম উল্লেখ করে ২৬ জুন সাঘাটা থানায় এজাহার দায়ের করেন ভুক্তভোগী বদরুল আলম । কিন্তু এজাহার দায়েরের ১০দিন পেড়িয়ে গেলেও বাদশা বাহিনীর বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ করেনি পুলিশ। ফলে পরিবার পরিজন নিয়ে জীবনহানির আশংকাসহ মানবেতর জীবন যাপন করা বদরুল আলম ১ জুলাই পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।

এ বিষয়ে গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, এই সংক্রান্ত অভিযোগ পেয়েছি, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি