বানু হত্যা মামলার ৪ আসামির আত্মসমর্পণ

স্টাফ করেসপন্ডেন্ট
৮ জুলাই ২০২০, বুধবার
প্রকাশিত: ১২:৫১ আপডেট: ০৫:০০

বানু হত্যা মামলার ৪ আসামির আত্মসমর্পণ

খুলনা নগরীর সাউথ সেন্ট্রাল রোডস্থ কয়লাঘাট পার্ক লেন এলাকায় জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে ঘরে প্রবেশ করে বৃদ্ধা শহর বানুকে (৬৮) মারপিটের পর আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর ঘটনায় মামলার চার আসামি আদালতে আত্মসমর্পণ করেছে।

মঙ্গলবার (৭ জুলাই) তারা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে। আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আমিরুল ইসলাম তাদের জেলহাজতে পাঠানোর আদেশ প্রদান করেছেন।

আসামিরা হলেন, সাউথ সেন্ট্রাল রোডের মৃত. বজলুর রহমানের  ছেলে মো. মিজান (৪২), মো. মিঠু (৩৮), আরিফুর রহমান মন্টি (২৮) ও নাজিউর রহমান নয়ন (২৬)।

মামলার বিবরণে জানা যায়, জমাজমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে গত ৯ মে বিকেল সাড়ে তিনটার দিকে শহর বানুর বাড়িতে হামলা চালানো হয়। এসময়ে পুরুষরা কেউ বাড়িতে না থাকায় সন্ত্রাসীরা লাঠিসোটা, লোহার রড, দা ইত্যাদি অস্ত্রশস্ত্র নিয়ে প্রবেশ করে বৃদ্ধা শহর বানুর ওপর হামলা চালায়। তাকে পিটিয়ে মারাত্মক জখম করা হয়। সন্ত্রাসীরা শহর বানুকে মারধরসহ টেনে হেঁচড়ে ঘর থেকে বের করার চেষ্টা করে। এ সময়ে সন্ত্রাসীরা তার চুল ধরে দেওয়ালের সাথে মাথায় আঘাত করে। এতে তার মাথার ভেতরে রক্তক্ষরণ শুরু হয়। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর আহত শহর বানুকে প্রথমে নার্গিস মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়। ১১ মে সকাল ১০টার দিকে আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শহর বানুর মৃত্যু হয়। প্রাথমিক সুরতহাল রিপোর্টে বৃদ্ধার ওপর নির্যাতনের আলামত পায় পুলিশ। এ ঘটনার পরের দিন আহত শহরবানুর ছেলে মাহবুবুর রহমান টুটুল বাদী হয়ে খুলনা থানায় মামলা দায়ের করেন। যার নম্বর ৫। মামলায় মো. মিজান, মো. মিঠু, আরিফুর রহমান মন্টি ও নাজিউর রহমান নয়নকে আসামি করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা খুলনা থানার এস আই মল্লিক মনিরুজ্জামান ওই মামলায় পেনাল কোড ৩০২/৩৪ ধারা সংযোজনের জন্য ১২ মে মহানগর হাকিম আদালতে আবেদন করেন। আদালত আবেদনটি গ্রহণ করে পরবর্তীতে সংযোজনের অন্তর্ভুক্তির নির্দেশ দেয়।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি