স্কুলছাত্রীকে নিয়ে যুবকের পলায়ন, পরিবারের দাবি অপহরণ

ফরিদপুর প্রতিনিধি
৮ জুলাই ২০২০, বুধবার
প্রকাশিত: ০৬:০২

স্কুলছাত্রীকে নিয়ে যুবকের পলায়ন, পরিবারের দাবি অপহরণ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাহামুদা খাতুন ও তার স্বামী আবুল হাসান দুদিন ধরে খুঁজে ফিরছেন তার একমাত্র মেয়ে মালিহা হাসান মীমকে (১৪)। তাকে গত ৬ জুলাই ভোর রাতে বোয়ালমারী উপজেলার ফেলান নগর এলাকার সাগর শেখ (২২) নামে এক যুবক মোটরসাইকেলে করে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না বলে তার বাবা-মা অভিযোগ করেছেন। অপহৃত মীম বোয়ালমারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। তার বাড়ি উপজেলার গুনাবহ ইউনিয়নের ভবানীপুর এলাকায়।  

এ বিষয়ে মীমের মা বলেন, আমি আর আমার স্বামী দুদিন ধরে খুঁজে ফিরছি আমার একমাত্র মেয়েকে। এরআগেও সাগর আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। পরে গুনাবহ ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে আনা হয়। এ বিষয়ে মামালা করা হয়ে। এরপর থেকে আসামি সাগর ও তার পরিবার সুযোগ বুঝে গত ৬ জুলাই ভোরে আবার আমার মেয়েকে অপহরণ করে। এখন পর্যন্ত তাদের কোন খোঁজ পাওয়া যায়নি।

মীমের বাবা আবুল হাসান বলেন, আমরা এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েছি তবে এখন পর্যন্ত কোন খোঁজ থানা পুলিশ দিতে পারেনি। একমাত্র সন্তান মীমকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছি। 

গুনাবহ ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, এর আগেও সাগর দুই বার এই মেয়েকে অপহরণ করে। অনেক চেষ্টা করে মেয়েকে উদ্ধার করে আনা হয়। গত ৬ জুলাই ভোরে আবারও অপহরণের ঘটনা ঘটেছে। ছেলে পক্ষ আমাকে বলছে মেয়ে পক্ষ মেয়েকে পালিয়ে রেখে তাদের উপর দোষ চাপাচ্ছে। আমি একজন চেয়ারম্যান হিসেবে মনে করি এটা মেয়ে পক্ষ করতে পারেনা। তবে মীম একজন নবালিকা তাকে উদ্ধার করা অতি জরুরি।
   
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুর রহমান জানান, এই বিষয়ে আমার জানামতে কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি