খুলনায় প্রতারণার মামলায় আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২০, সোমবার
প্রকাশিত: ১১:৫৪

খুলনায় প্রতারণার মামলায় আটক ১

খুলনার পাইকগাছায় জাল ভিসা প্রদান করে এক মহিলাকে বিদেশে পাঠানোর নামে লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এক প্রতারককে আটক করেছে পুলিশ।

আটক প্রতারক ইকবাল মোড়ল (৩০) উপজেলার শ্রীকন্ঠপুর গ্রামের বাক্কার মোড়লের ছেলে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পুলিশ প্রতারককে আটক করে পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছেন।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, রাড়ুলী ইউনিয়ানের শ্রীকন্ঠপুর গ্রামের বাক্কার মোড়লের পুত্র ইকবাল মোড়ল (৩০) পার্শ্ববর্তী উপজেলার শ্যামনগর গ্রামের নজরুল ইসলামের স্ত্রী ইতি বেগমকে কাতারে আয়া’র কাজ দেয়ার নামে ২০১৯ সালের ১২ জানুয়ারি ১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। দেড় লাখ টাকার চুক্তিতে ৩০ হাজার বাকী থাকে। যার বিপরীতে ননজুডিসিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করে তাকে প্লেনের টিকেট, ভিসা সহ কিছু জাল কাগজপত্র ধরিয়ে দেয়। সর্বশেষ ১৭ জানুয়ারি ২০১৯ কাতার এয়ারলাইন্সের মাধ্যমে নজরুলের স্ত্রী ইতি বেগম কাতার বিমান বন্দরে পৌঁছালে জাল-ত কী ভিসার অভিযোগে কাতার পুলিশ তাকে আটক করে। এক মাস জেল খাটার পর ইতি বেগম দেশে ফিরে আসে। অত্রপর বাড়িতে ফিরে ইকবাল মোড়লের নিকট পাওনা টাকা ফেরত তিনি টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন ভাবে ঘুরাতে থাকে।

সর্বশেষ গত শনিবার বিকালে ইকবালের কাছে টাকা ফেরত চাইলে সে টাকা ও স্ট্যাম্প তে অস্বীকার করে এবং বিভিন্ন ভয়ভীতির হুমকি প্রদানে করে। উপায়ান্তর না পেয়ে নজরুল ইসলাম গাজী বাদী হয়ে পাইকগাছা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ রবিবার রাতে প্রতারক ইকবাল মোড়লকে তার নানা বাড়ী শ্যামনগর থেকে আটক করে।

এব্যাপারে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, ইকবালের বিরুদ্ধে প্রতারণার আরো কয়েকটি অভিযোগ পেয়েছি।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি