মুঠোফোনে প্রেম: শীতলক্ষ্যায় বেড়াতে নিয়ে ধর্ষণ, হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি
১০ আগস্ট ২০২০, সোমবার
প্রকাশিত: ০১:৪৩

মুঠোফোনে প্রেম: শীতলক্ষ্যায় বেড়াতে নিয়ে ধর্ষণ, হত্যা

মনি নামের ১৫ বছর বয়সী কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে শীতলক্ষ্যায় বেড়াতে নিয়ে গণধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কথিত প্রেমিক আব্দুল্লাহ (২২) ও নৌকার মাঝি খলিল (৩৬) ও অটোচালক রকিবকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে আব্দুল্লাহ ও খলিল দিশা মনিকে ধর্ষণের পর হত্যা করেন।

রবিবার (৯ আগস্ট) নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ঘটনায় জড়িত তিন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

দিশা মনি গত ৪ জুলাই বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে ৬ আগস্ট তার বাবা জাহাঙ্গীর মেয়ে নিখোঁজের ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন। খুন হওয়া দিশা মনি দেওভোগ এলাকার একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

দিশা মনির সঙ্গে মুঠোফোনে কথোপকথনের সূত্র ধরে নারায়ণগঞ্জ সদর থানা-পুলিশ বন্দর উপজেলা থেকে গত ৭ আগস্ট কথিত প্রেমিক আব্দুল্লাহ এবং তার বন্ধু রকিবকে গ্রেপ্তার করে। ওই দিনই পুলিশ আসামিদের আদালতে উঠালে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে আসামির স্বীকারোক্তি অনুযায়ী নৌকার মাঝি খলিল মিয়াকে গ্রেপ্তার করে সদর মডেল থানা পুলিশ।

এদিকে, ধর্ষণের পর হত্যার শিকার কিশোরী দিশা মনির লাশ এখনও সন্ধ্যান পাওয়া যায়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার ইন্সপেক্টর মোস্তাফিজ জানান, দিশা মনির সাথে মুঠোফোনে প্রেমের সর্ম্পক ছিল বন্দর উপজেলার আব্দুল্লাহ নামের ২২ বছর বয়সী যুবকের সাথে। সে দিশা মনিকে প্রেমের ফাঁদে ফেলে বন্দর এলাকায় বেড়াতে নিয়ে যান। রাতে শীতলক্ষ্যা নদীর ৫ নম্বর ঘাট এলাকায় নৌকা করে বেড়াতে গিয়ে প্রথমে কথিত প্রেমিক আব্দুল্লাহ মেয়েটিকে ধর্ষণ করে। পরে নৌকার মাঝি খলিল ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়।

এদিকে, খুন বা ধর্ষণের সাথে জড়িত না থাকলেও অটোচালক রকিবের মোবাইল ফোন দিয়ে প্রেম করায় আব্দুল্লাহর সহযোগী হিসেবে রকিবকে গ্রেপ্তার করা হয়েছে। তারা ৩ জনই রবিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি