২৪ ঘণ্টার ব্যবধানে টিএমএসএস’র শাখা ব্যবস্থাপকসহ ৩ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি
১১ আগস্ট ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ১২:১৬

২৪ ঘণ্টার ব্যবধানে টিএমএসএস’র শাখা ব্যবস্থাপকসহ ৩ জনের মৃত্যু

সিরাজগঞ্জের তিন উপজেলায় ২৪ ঘণ্টার ব্যবধানে বেসরকারি সংস্থা টিএমএসএস’র শাখা ব্যবস্থাপকসহ তিন জনের মৃত্যু হয়েছে। সোমবার (১০ আগস্ট) সকালে বন্যার পানিতে ভাসমান অবস্থায় একজনের মৃতদেহ, বিকেলে মটরসাইকেল করে কর্মস্থল রাজবাড়ীতে যাওয়ার পথে নাটোরের বনপাড়ায় ট্রাক ধাক্কায় ফারুক তালুকদার এবং কামারখন্দ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে রানা সেখ নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহতেরা হলেন বেলকুচি পৌর এলাকার দেলুয়া গ্রামের লাল চাঁন মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৪০), রানা সেখ (১৫) নলকা বাজার এলাকার অটোভ্যান চালক জহুরুল ইসলামের ছেলে ও ফারুক তালুকদার (৩০) তাড়াশের দেশীগ্রাম ইউনিয়নের দুলিশ্বর গ্রামের তোজ্জামেল হকের ছেলে। তিনি ফরিদপুর জেলা সদওে বেসরকারি সংস্থা টিএমএসএস’র শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) নুরে আলম বলেন, রবিবার বিকেলে ওষুধ কিনতে বের হয় রফিকুল ইসলাম। এরপর সে আর বাড়ী ফেরেননি। তার পরিবার অনেক খোজাখুজি করে তার সন্ধান পায়নি। সোমবার সকালে বেলকুচি পৌর এলাকার চালা উত্তরপাড়া আঞ্চলিক সড়কে বন্যার পানিতে রফিকুল ইসলাম (৪০) নামের একজনের মৃতদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহটি উদ্ধার করে পুলিশ। এব্যাপারে থানায় ইউপি মামলা দায়ের হয়েছে।  তিনি আরো জানান, মৃত রফিকুল ইসলাম মৃগীরোগী ছিলেন বলে তার পরিবার জানিয়েছেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড এম তাজুল হুদা জানান, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কামারখন্দ উপজেলার নলকা ইউনিয়নের নলকা বাজার এলাকায় নিজ বাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রানা নামে (১৫) বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত রানা সেখ নলকা বাজার এলাকার অটোভ্যান চালক জহুরুল ইসলামের ছেলে। 

পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার মহাধুমধামে সলঙ্গা থানার দবিরগঞ্জ ফারুক তালকদার বিয়ে করেন। পরে নববধুকে ররিবার সকালে শশুরবাড়ি রেখে মোটরসাইকেল করে কর্মস্থল রাজবাড়ীতে যাওয়ার পথে নাটোরের বনপাড়ায় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল ৫টার দিকে সে মারা যায়। এদিকে স্ত্রীর হাতের মেহেদির রঙ হয়তো এখনও মুছে যায়নি। কিন্তু পাঁচদিন না পেরোতেই স্ত্রীকে একা রেখে ফারুক আহমেদ (৩০) চলে গেছেন না ফেরার দেশে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।

ব্রেকিংনিউজ/এমজি 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি