অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
১৫ আগস্ট ২০২০, শনিবার
প্রকাশিত: ০৯:০১

অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণের পর ভিডিওচিত্র ধারণের অভিযোগে উজ্জল মিয়া (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ আগস্ট) রাতে শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

উজ্জল মিয়া মানিকগঞ্জ জেলা সদরের নয়নকান্দি গ্রামের মৃত নাসির উদ্দিনের ছেলে। সে শ্রীপুরের মাওনা উত্তরপাড়া গ্রামের শামীম মিয়ার বাড়িতে ভাড়া থেকে বৈদ্যুতিক মিস্ত্রি হিসেবে কাজ করত।

জানা গেছে, ওই নারী তার স্বামীসহ একই বাড়িতে ভাড়া থাকত। 

অন্তঃসত্ত্বা নারী ও তার স্বামী জানান, উজ্জল মিয়া ওই নারীর স্বামীর সঙ্গে সহকারী হিসেবে বৈদ্যুতিক মিস্ত্রির কাজ করত। এ কারণে ওই বাসায় তার নিয়মিত যাতায়াত ছিলো। গত ৭ জুলাই নারীর স্বামী বাড়িতে ছিলেন না। ওই রাত সাড়ে ১০টার দিকে ওই নারীর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ ও তা ভিডিও করে। পরে ওই ভিডিও স্বামীকে দেখানোর ভয় দেখিয়ে আরও কমপক্ষে পাঁচদিন ধর্ষণ করে। 

এরপর ওই নারী তার স্বামীকে ঘটনাটি ঘুলে বলেন। তিনি বিষয়টি জেনে বাড়ির মালিক শামীম ও স্থানীয় মাহবুবকে জানায়। তারা বিচারের আশ্বাস দিয়ে বিষয়টি কাউকে জানাতে নিষেধ করেন। এর কয়েকদিন পর ওই নারী ও তার স্বামীকে আটকে রেখে ধর্ষণের কোনো ঘটনা ঘটেনি বলে মোবাইলে জোরপূর্বক স্বীকারোক্তি নেয়। পরে ওই নারী ও তার স্বামীকে বাড়ি থেকে বের করে দিয়ে ঘরে তালা লাগিয়ে দেয়।

এ বিষয়ে শ্রীপুর থানার এসআই প্রদীপ চন্দ্র সাহা বলেন, একটি ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত যুবক উজ্জল মিয়াকে গতকাল রাতেই গ্রেফতার করা হয়েছে। বাড়ির মালিক শামীম ও স্থানীয় মাহবুবকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি