ছাত্রবাসে নববধূকে গণধর্ষণ: অজ্ঞাত আসামি রাজন গ্রেফতার

সিলেট প্রতিনিধি
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার
প্রকাশিত: ০৭:২৯

ছাত্রবাসে নববধূকে গণধর্ষণ: অজ্ঞাত আসামি রাজন গ্রেফতার
রাজন আহমদ

সিলেটের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণের ঘটনায় রাজন আহমদ (২৮) নামের আরেক অজ্ঞাত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। 

সোমাবার (২৮ সেপ্টেম্বর) মধ্য রাতে ১টার দিকে সিলেটের ফেঞ্জুগঞ্জের কচুয়া নয়াটিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-৯ এর একটি দল।  এ সময় রাজনকে পালাতে সহযোগিতা করায় আইনুল ইসলাম নামের আরেক ব্যক্তিকেও আটক করা হয়। 

রাজন ওই তরুণীকে গণধর্ষণ মামলার অজ্ঞাত আসামি ছিলেন।  ছায়া তদন্তে নেমে র‍্যাব এ তথ্য নিশ্চিত হয়ে রাজনকে গ্রেফতার করেছে বলে র‌্যাব-৯ সিলেটের একটি সূত্র নিশ্চিত করেছেন।  এ নিয়ে এই ঘটনায় পাঁচ আসামিকে গ্রেফতার করা হলো।  এর মধ্যে চারজন মামলার এজাহারভুক্ত আসামি।  আর অপরজন মামলার অজ্ঞাতনামা আসামি।

ডিবি সূত্রে জানায়, এমসি কলেজে তরুণীকে গণধর্ষণ মামলায় রাজন নামের আরেক আসামি ফেঞ্জুগঞ্জ উপজেলার কচুয়া নয়াটিলা এলাকা তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।  পরে রাত ১টার দিকে রাজন ও তার সহযোগী আইনুলকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারের পর তাকে সিলেট নিয়ে আসা হয়েছে।

এর আগে রোববার সন্ধ্যায় এ মামলার আরেক আসামি মাহবুবুর রহমান রনিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে গ্রেফতার করে র‌্যাব-৯ এর একটি দল।  একই সময়ে মামলার অন্যতম আসামি রবিউল হাসানকে নবীগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।  এছাড়া রোববার সকালে সুনামগঞ্জের ছাতক খেয়াঘাট এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। আর অর্জুন লস্করকে গ্রেফতার করা হয় হবিগঞ্জের মাধবপুরের মনতলা থেকে।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে স্বামীর সঙ্গে নববধূ এমসি কলেজে গোরতে গিয়েছিলেন। সন্ধ্যায় তাদের কলেজ থেকে ছাত্রাবাসে ধরে নিয়ে যায় ছাত্রলীগের ৬-৭ জন নেতাকর্মী।  এরপর দুইজনকে মারধর করা হয়।  একই সঙ্গে স্বামীকে আটকে রেখে তার সামনে স্ত্রীকে গণধর্ষণ করে তারা।  খবর পেয়ে রাতে ছাত্রাবাস থেকে ওই দম্পতিকে উদ্ধার করে পুলিশ।  পরে ধর্ষণের শিকার হওয়া নারীকে ওসমানী হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার সকালে ধর্ষণের শিকার নারীর স্বামী বাদি হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলা ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি