এবার ভাঙচুর করা বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে গুলি

আব্দুম মুনিব, কুষ্টিয়া
৫ ডিসেম্বর ২০২০, শনিবার
প্রকাশিত: ১১:১০ আপডেট: ০২:৫৯

এবার ভাঙচুর করা বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে গুলি

কুষ্টিয়ায় ভাঙচুর হওয়া বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে ফাঁকা গুলি ছুড়েছে দুর্বৃত্তরা।

শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শহরের ব্যস্ততম এলাকা পাঁচরাস্তা মোড়ে ভাস্কর্য স্থানে এক যুবক একটি মাইক্রোবাস যোগে এসে সেখানে পুলিশের উপস্থিতিতে পিস্তল উচিয়ে দু্ই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে দ্রুত মাইক্রোবাস যোগে মজমপুর গেট হয়ে চৌঁড়হাসের দিকে চলে যায়। পরে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। 

এ ঘটনা সেখানে উপস্থিত পুলিশ লাইনসের উপপরিদর্শক (এসআই) মকছেদুর রহমান সরাসরি প্রত্যক্ষ করেন। তবে তিনি তাদের আটকাতে পারেননি। 

এসআই মকছেদুর বলেন, বেলা তিনটার দিকে তিনি ভাস্কর্যের সামনে পেশাগত দায়িত্বে আসেন। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সেখানে একটি নোহা গাড়ি আসে। ওই গাড়ির ভেতর থেকে ফাঁকা গুলি ছোড়া হয়। গাড়িটিতে কোনো নম্বর প্লেট ছিল না। সঙ্গে সঙ্গে বিষয়টি পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের জানানো হয়।

কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার তত্ত্বাবধানে ৩০ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর তিনটি ভাস্কর্য নির্মাণ করা হচ্ছে। এর একটির কাজ প্রায় শেষের দিকে। এরই মধ্যে শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাংচুর করে দুর্বৃত্তরা।

পুলিশ ও কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, রাত সাড়ে সাতটার দিকে একটি নোহা গাড়ি, যার নম্বর প্লেট ছিল না। গাড়িটি বঙ্গবন্ধু ভাস্কর্য ঘিরে দুবার ঘুরে। সে সময় একজন গ্লাস নামিয়ে ফাঁকা গুলি ছোড়েন। এরপর তারা দ্রুত মজমপুর এলাকার দিকে চলে যান। ঘটনার পরপরই ব্যস্ততম ওই এলাকার লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ‘কে বা কারা করেছে, সেটি তদন্ত চলছে। 

ব্রেকিংনিউজ/নিহে

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি