দামুড়হুদায় অ‌টো‌রিকশা মা‌লিক-চালক শ্রমিকদের অব‌রোধ

চুুয়াডাঙ্গা প্রতিনিধি
১৩ জানুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ০৬:১৩ আপডেট: ০৬:১৩

দামুড়হুদায় অ‌টো‌রিকশা মা‌লিক-চালক শ্রমিকদের অব‌রোধ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপ‌জেলাম অ‌টো‌রিকশা মা‌লিক-চালক শ্রমিক স‌মি‌তি চুয়াডাঙ্গা-য‌শোর ভায়া জীবননগর মহাসড়ক অব‌রোধ বি‌ক্ষোভ মানববন্ধন ক‌রে‌ছে।  যাত্রীবা‌হি অ‌টো‌রিকশা চুয়াডাঙ্গা জেলা শহ‌রে ঢুক‌তে না দেওয়া, অ‌টো‌রিকশা ভাঙচুর ও চাল‌কদের মার‌ধো‌রের প্রতিবা‌দে ও সুষ্ঠু সমাধা‌নের জন‌্য এই আ‌ন্দোলন করা হ‌য়ে‌ছে।

বুধবার (১৩ জানুয়া‌রি) সকাল সা‌ড়ে ১০টা থে‌কে দুপুর একটা পর্যন্ত এ অবরোধ হয়। 

সংবাদ পে‌য়ে আইনশৃঙ্খলা বাহিনী ও একজন নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হয়ে আ‌ন্দোলনকারী‌দের সাঙ্গে কথা ব‌লে নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট দামুড়হুদা উপ‌জেলা সহকারী ভু‌মি কর্মকর্তা (এ‌সিল‌্যান্ড) সু‌দীপ্ত কুমার ‌সিংহ মোবাই‌লে জেলা প্রশাসক‌কে বিষয়টা অবগত করান। 

এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম আ‌ন্দোলনকারী‌দের সঙ্গে কথা বলার জন‌্য ৫ নেতৃবৃন্দ‌কে নি‌য়ে তার কার্যাল‌য়ে যা‌ওয়ার জন‌্য ব‌লেন।  প‌রে এ‌সিল‌্যান্ড জেলা প্রশাস‌কের বিষয়টি জা‌নি‌য়ে অব‌রোধ তু‌লে নেওয়ার জন‌্য ব‌লেন।  জেলা প্রশাস‌কের কথায় আশ্বস্ত হ‌য়ে অব‌রোধ তু‌লে সড়ক ছে‌ড়ে সড়‌কের দুধা‌রে তারা মানববন্ধন করে।

দুপুর দুইটার দি‌কে আ‌ন্দোলনকারীরা দামুড়হুদা শেখ রা‌সেল স্টে‌ডিয়া‌মে সমা‌বেশ ক‌রেন, সমা‌বে‌শে বক্তব‌্য রা‌খেন সভাপ‌তি ইয়া‌মিন হো‌সেন, সে‌ক্রেটারী ত‌রিকুল ইসলাম, দামুড়হুদা সদর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান ও আব্দুল ওয়াদুদ শাহ্ ক‌লে‌জের বিজ্ঞান বিভা‌গের প্রধান প্রফেসর শ‌রিফুল আলম মিল্টন প্রমুখ।

জেলা প্রশাস‌কের সা‌থে আ‌লোচনা শে‌ষে মা‌লিক-চালক শ্রমিক স‌মি‌তির সভাপ‌তি ইয়া‌মিন হো‌সেন, সে‌ক্রেটারী ত‌রিকুল ইসলাম ছোটন জানান, আমরা জেলা প্রশাস‌কের ডা‌কে সাড়া দি‌য়ে আ‌লোচনায় ব‌সে‌ছিলাম।  আ‌লোচনা ফ‌লোপ্রসু হওয়ায় দুপুর একটার দি‌কে আমা‌দের আ‌ন্দোলন আপা‌তোত সমাপ্ত ঘোষণা ক‌রে‌ছি।  

দামুড়হুদা উপ‌জেলা সহকারী ভু‌মি কর্মকর্তা (এ‌সি ল‌্যান্ড) সু‌দীপ্ত কুমার ‌সিংহ জানান, ডি‌সি স‌্যা‌রের সা‌থে মা‌লিক-চালক স‌মি‌তির নেতৃবৃন্দর ফলপ্রসু আ‌লোচনা হ‌য়ে‌ছে।   

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি