জানাজা শেষে বাড়ি ফেরা হলো না ২ বন্ধুর

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ০৭:৩৫

জানাজা শেষে বাড়ি ফেরা হলো না ২ বন্ধুর

চাঁদপুরের হাজীগঞ্জে জানাজা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেলে অনার্স পড়ুয়া দুই শিক্ষার্থীর।  এ সময় আহত হয়েছেন আরও একজন। 

সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় মালবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫)।  ইব্রাহীম হোসেন (১৯) নামে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।  নিহত কামরুল হাসান সবুজ মোহাম্মদপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে ও আরিফ হোসেন জগন্নাথপুর গ্রামের জয়নাল আবেদীণ খোকনের ছেলে।  তারা দুজনে হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন। 

স্থানীয়রা জানায়, মোটরসাইকেল চালক আহত ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার তুলাতলী গ্রামে যান।  জানাজা শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়।  পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে ঘটনাস্থলে কামরুল হাসান সবুজ নিহত হয়।  পরে ঢাকা নেয়ার পথে আরিফ মারা যায়।  গুরুতর আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। 

সবুজের ভাই রেজাউল করিম শামীম ও আরিফের বাড়ির বাসিন্দা হাবিবউল্যা মজুমদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মৃতদেহ কচুয়া থানায় রয়েছে। 

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি