রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ০২:৩৬

রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

রাজশাহীর সিটিহাট এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জামান হোসেন (৩০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের আট যাত্রী।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত জামান দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এছাড়াও বাসের ড্রাইভারও আশঙ্কাজনক অবস্থায় আছেন। 

আহতদের নাম জানা যায়নি। খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর ওই ট্রাকচালক জামানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অন্যরা চিকিৎসা নিচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টিকে সড়ক থেকে সরিয়ে নেওয়ার কাজ চলছে। ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন। নিহতের ঠিকানা জানার চেষ্টা চলছে। তার পরিবারের সন্ধান পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে স্থানীয়রা জানান, দুর্ঘটনা এলাকায় রাস্তার পাশে গর্ত ভরাটের জন্য ফেলে রাখা আবর্জনায় কে বা কারা আগুন ধরিয়ে দেয়। এতে ধোয়ায় এপার-ওপারে দেখা যাচ্ছিল না। যে কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা নিশ্চিত করেছেন।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি