গাইবান্ধায় নদী ভাঙ্গনরোধে ৪০২ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন

জেলা প্রতিনিধি
৫ মার্চ ২০২১, শুক্রবার
প্রকাশিত: ০৮:২৫

গাইবান্ধায় নদী ভাঙ্গনরোধে ৪০২ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন

গাইবান্ধার দুই উপজেলার মানুষকে নদী ভাঙ্গন থেকে রক্ষায় যমুনা নদীর ডান তীর সংরক্ষণ প্রকল্পের শুভ উদ্বোধন করেছেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

শুক্রবার (৫র্মাচ) সকালে গাইবান্ধা সদর উপজেলার কামারজানী ইউনিয়নের গোঘাট এলাকায় যমুনা নদীর ডান তীরের ভাঙ্গন হতে রক্ষা শীর্ষক এই প্রকল্পের উদ্বোধন করা হয়। 

এসময় গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, জেলা প্রশাসক আবদুল মতিন, পানি উন্নয়ন বোর্ড (পাউবো)গাইবান্ধার  নিবার্হী প্রকৌশলী মোখলেছুর রহমান, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আবদুল্লাহ হারুন বাবলু, সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, পাউবো’র উপ বিভাগীয় প্রকৌশলী এটিএম রেজাউর রহমান রেজা, উপ সহকারী প্রকৌশলী মজিবর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গাইবান্ধা সদরের কামারজানি ও সুন্দরগঞ্জের শ্রীপুর সহ সাড়ে ৫ হাজার মিটার নদীর ডান তীর সংরক্ষনের এ প্রকল্পে ব্যয় ধরা হয়েছে ৪শ ২ কোটি টাকা। 

প্রকল্পটি বাস্তবায়ন হলে গাইবান্ধা সদর ও সুন্দরগঞ্জের হাজার হাজার মানুষের দীর্ঘদিনের দু:খ কষ্ট লাঘব হবে এবং হাজার হাজার মানুষের বসতবাড়ি, আবাদি জমি, সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান নদী ভাঙ্গনের কবল থেকে রক্ষা পাবে। ২০২২ সালের ৩০ জুন প্রকল্পটির কাজ শেষ হবে।  

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি