বাণিজ্য মেলায় ‘সারা’র মূল্য ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জানুয়ারি ২০২০, রবিবার
প্রকাশিত: ০৩:২০

বাণিজ্য মেলায় ‘সারা’র মূল্য ছাড়

২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে ফ্যাশন হাউজ ‘সারা’ লাইফস্টালের প্যাভিলিয়ন। ৪ নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাবে ‘সারা’ লাইফস্টাইলের সকল পণ্য। এছাড়াও মেলায় সারা’র পোশাকের ওপর থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়।

বাণিজ্য মেলায় সারা’র প্যাভিলিয়নে প্রাধান্য দেয়া হচ্ছে শীতকালীন পোশাকের সমারোহকে। শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দ্য এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে সারা’র শীতকালীন আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি রয়েছে শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক।

শীতকালীন এসকল পোশাক সামগ্রীর মধ্যে আছে মেনজ অ্যান্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস এন্ড কুর্তি, লেদার জ্যাকেট,  মেনজ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, মেনজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ।

মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যেই এসকল পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

সারা লাইফস্টাইল লিমিটেড'র জনসংযোগ বিভাগের সহকারী ব্যবস্থাপক শেখ রাহাত অয়ন ব্রেকিংনিউজকে বলেন, সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর ম্যানজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

তিনি বলেন, স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। এবং চতুর্থ আউটলটটি হাউজ নং-২২ , সোনারগাঁও জনপদ, সেক্টর-৯, উত্তরাতে অবস্থিত। এছাড়াও বারিধারা জে-ব্লকে আছে সারা’র আউটলেট।

ব্রেকিংনিউজ/টিটি/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি