জনতা ব্যাংকের ৩৬০ টি শাখা খোলা

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ মার্চ ২০২০, সোমবার
প্রকাশিত: ০১:২১

জনতা ব্যাংকের ৩৬০ টি শাখা খোলা

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে গত ২৬ মার্চ থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি চলছে। কিন্তু গ্রাহকের লেনদেনের সুবিধার্থে এসময়ে ব্যাংকের প্রয়োজনীয় শাখা খোলা রয়েছে।

রবিবার সারাদেশে জনতা ব্যাংকের ৩৬০টি শাখা খোলা ছিল। এসব শাখায় এদিন প্রায় ২০ হাজার লেনদেন সম্পন্ন হয়। এর মধ্যে আমদানি ব্যয় পরিশোধ বা বৈদেশিক লেনদেনও ছিল।

এ বিষয়ে জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুস সালাম আজাদ বলেন,‘অন্যান্য জরুরি সেবা প্রদানকারি প্রতিষ্ঠানের ন্যায় ব্যাংকও চালু রাখা হয়েছে। রবিবার সারাদেশে আমাদের ৩৬০টি শাখা খোলা ছিল। যেখানে গ্রাহকরা স্বাভাবিকভাবে লেনদেন করতে পেরেছেন।

তিনি জানান,করোনাভাইরাসের কারণে প্রতিটি শাখায় সতর্কতামূলক ব্যবস্থা নেয়া হয়েছে, যাতে ব্যাংকের কর্মী ও গ্রাহকরা এর সংক্রমন এড়াতে পারেন। ব্যাংকে প্রবেশের আগে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে গ্রাহকের হাত পরিষ্কার করা হচ্ছে। এছাড়া ব্যাংকাররা সবাই মাস্ক, হ্যান্ড গ্লোবস পরে অফিস করছেন।

আবদুস সালাম আজাদ বলেন, গ্রাহকরা যেন সার্বক্ষণিক টাকা উত্তোলন করতে পারেন, এজন্য জনতা ব্যাংকের এটিএম বুথগুলোয় পর্যাপ্ত নোট সরবরাহ করা হচ্ছে।

উল্লেখ্য, ব্যাংক সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত খোলা থাকলেও গ্রাহক লেনদেনের সময় ২ ঘণ্টা। কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশনা অনুযায়ী, সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গ্রাহকরা লেনদেন করতে পারছেন।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি