পিইসিতে নকলের ভিডিও ভাইরাল, তদন্ত কমিটি গঠন

গাইবান্ধা প্রতিনিধি
২৭ নভেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৮:২০ আপডেট: ০৯:১৮

breakingnews

সাম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষাকেন্দ্রে নকল সরবারাহের ভিডিও ভাইরাল হয়েছে। সৃষ্টি হয়েছে নানা আলোচনা-সমালোচনা। ঘটনাটি গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালেরপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিক্ষা কেন্দ্রে। এরই পরিপেক্ষেতি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। (২৬ নভেম্বর) মঙ্গলবার তিন সদস্যের এ তদন্ত কমিটি গঠন করে সাঘাটা উপজেলা প্রশাসন।

পরীক্ষার্থীদের নকল সরবারাহের কামালেরপাড়া উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রের ভিডিওটি ভাইরাল হওয়ার পর বিষয়টি নজরে এলে তদন্ত কমিটি গঠন করে প্রশাসন। 

এ বিষয়ে কথা বলতে গেলে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসেন আলী জানান, ওই স্কুলের পিইসির পরীক্ষার নকল সরবরাহের ঘটনার খবর তারা পেয়েছেন। ভাইরাল হওয়া ভিডিওটি দেখেছেন তারা। সত্যতা যাচাইয়ের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করেছেন। সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান হাবীবকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহিউদ্দিন জাহাঙ্গীর। তিনি জানান, বিষয়টি নিয়ে বিস্তারিত পরে গণমাধ্যমে জানানো হবে।

অভিযোগ আছে, কেন্দ্র পরিদর্শনের দায়িত্বে থাকা উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মামুন অর রশিদ ও কামালেরপাড়া উচ্চ বিদ্যালয়ের পরীক্ষাকেন্দ্রের সচিব শাহিনুর ইসলাম সাজু নকল প্রতিরোধে কোনো পদক্ষেপ নেননি।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি