‘একটা কুকুরও ছবিটি দেখেনি’, ঐশ্বরিয়ার ছবি নিয়ে সালমানের মন্তব্য!

বিনোদন ডেস্ক
১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৩:৩১

‘একটা কুকুরও ছবিটি দেখেনি’, ঐশ্বরিয়ার ছবি নিয়ে সালমানের মন্তব্য!

বলিউড সুপারস্টার সালমান খান ও চিত্রনির্মাতা সঞ্জয় লীলা বানসালির বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা সবাই জানেন। আগামীতে বানসালির ‘ইনশাআল্লাহ’ ছবিতে সালমানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন আলিয়া ভাট। কিন্তু একটা সময় ছিল, যখন দুজনের বন্ধুত্বে চিড় ধরেছিল। আর সেটা এমন পর্যায়ে পৌঁছেছিল যে ভয়াবহ ‘অশালীন’ কথা বলতেও ছাড়েননি ভাইজান।

অনেক আগের কথা। তখন ঐশ্বরিয়া রাই অভিনীত ‘গুজারিশ’ ছবি বানাচ্ছেন সঞ্জয় লীলা বানসালি। সে সময় দুই বন্ধুর সম্পর্কের অবনতি হয়েছিল।

শোনা যায়, একবার বানসালিকে ক্রিস্টোফার নোলানের ‘দ্য প্রেস্টিজ’ সিনেমার ডিভিডি দেখিয়েছিলেন সালমান। ওই সিনেমা দেখে মুগ্ধ হয়ে বানসালি নির্মাণ করেছিলেন ‘গুজারিশ’। সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে ওই ছবিতে জুটি বাঁধার ইচ্ছে ছিল সালমানের। কিন্তু বানসালি সিদ্ধান্ত নেন, ছবিতে ঐশ্বরিয়ার সঙ্গে জুটি বাঁধবেন হৃতিক রোশন। আর এতেই চটে যান সালমান।

বানসালির সিদ্ধান্তে এতটাই ক্ষুব্ধ হন সালমান খান, প্রকাশ্যেই তার বিরুদ্ধে কথা বলতে শুরু করেন। এক অনুষ্ঠানে বানসালিকে একহাত নেন তিনি। ‘গুজারিশ’ সিনেমাটি দেখেছেন? এমন প্রশ্নে রেগে যান ভাইজান।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ওই সময় ছবিটি সম্পর্কে সালমান খান বলেছিলেন, ‘আরে, ছবির চারপাশে তো মাছি উড়ছে, একটা মশাও দেখতে যায়নি। এমনকি একটা কুকুরও ছবিটি দেখেনি।’

সালমান খানকে নিজের ‘মেন্টর’ মনে করতেন হৃতিক রোশন। মুগ্ধতা প্রকাশ করতেন বারবার। সেই হৃতিকও সালমানের মন্তব্যে হতাশ হয়েছিলেন।

সেই থেকে সালমান, বানসালি ও হৃতিক একটা দূরত্ব বজায় রেখে চলেন। দীর্ঘদিন পর অবশ্য ‘ইনশাআল্লাহ’ দিয়ে ফের একত্র হচ্ছেন বানসালি-সালমান। দর্শক অপেক্ষায় রয়েছেন নতুন এই ছবির।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি