‘কে হবে মাসুদ রানা?’ এক প্রহসনের রিয়েলিটি শো!

বিনোদন প্রতিবেদক
২৫ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৯:২৫

breakingnews

জাজ মাল্টিমিডিয়া এবার মাসুদ রানা সিরিজের তিনটি উপন্যাসের চলচ্চিত্রায়নের স্বত্ত্ব কিনে প্রথমে ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে চলচ্চিত্র নির্মাণে হাত দিয়েছে। এদিকে, কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় এই স্পাই থ্রিলার চলচ্চিত্রে অভিনয়ের জন্য কেন্দ্রীয় চরিত্রের অভিনেতার খোঁজে নেমেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

কিন্তু এর আগে জানা গিয়েছিলো,  দেশব্যাপী ‘মাসুদ রানা’কে খোঁজার প্রতিযোগিতার কথা। আর সেই রিয়েলিটি শো ইতোমধ্যে প্রচার হচ্ছে চ্যানেল আইতে। স্পন্সর হিসেবে যুক্ত আছে বহুজাতিক কোম্পানি ইউনিলিভার। গত ২ আগস্ট থেকে চ্যানেল আইয়ে ‘কে হবে মাসুদ রানা’ রিয়েলিটি শোয়ের প্রচার শুরু হয়।

কথা ছিল, রিয়েলিটি শো থেকে প্রথম স্থান অধিকারী সুযোগ পাবেন ‘মাসুদ রানা’ চরিত্রে অভিনয় করার। কিন্তু তা আর হচ্ছে না। রিয়েলিটি শোয়ের বাইরে থেকে মাসুদ রানা খোঁজা হচ্ছে। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন জানালেন, মাসুদ রানা চরিত্রটির জন্য ইতোমধ্যে কয়েকজনের সাক্ষাৎকার নেওয়া হয়েছে।

তিনি বলেন, “মাসুদ রানার জন্য সম্ভাব্য তালিকায় যারা ছিলেন তাদের ইন্টারভিউ করেছি।…তালিকাটা পাঠিয়েছি পরিচালকদের কাছে। সেখান থেকে বাছাই করেই চরিত্রটির জন্য আর্টিস্ট নির্ধারণ করা হবে।”

তাহলে এখন জনমনে প্রশ্ন এই রিয়েলিটি শোয়ের কারণ কি? এমনকি এই রিয়েলিটি শো নিয়ে কোনো মাথাব্যথাও নেই জাজ মাল্টিমিডিয়ার।

খোকন বলেন, ‘চ্যানেল আইয়ে যে রিয়েলিটি শো হচ্ছে সেটা নিয়ে বলার কিছু নেই। শুনেছি সেটি প্রচার হচ্ছে। কিন্তু এই প্রতিযোগিতার চ্যাম্পিয়নই যে ‘মাসুদ রানা’ চরিত্রে অভিনয় করবেন সেটা নিশ্চিত না।

তিনি আরও বলেন,  এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে মানুষের সঙ্গে এক ধরনের প্রতারণা করা হচ্ছে। কারণ, এই ছেলেগুলো যে স্বপ্ন নিয়ে প্রতিযোগিতায় অংশ নিয়েছিল সেই স্বপ্ন পূরণ নাও হতে পারে।’

এদিকে, ‘কে হবে মাসুদ রানা’ রিয়েলিটি শোয়ের প্রকল্প অধিকর্তা ইবনে হাসান খান বলেন, চূড়ান্ত প্রতিযোগিতায় যিনি চ্যাম্পিয়ন হবেন তার পদবী হবে ‘ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই দ্য হিরো–২০১৯’। অর্থাৎ বাদ যাবে ‘কে হবে মাসুদ রানা’ ট্যাগলাইন। বিজয়ী ছেলেটি একটি গাড়ি ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিতে অভিনয়ের সুযোগ পাবেন।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি