ঢাকায় বিনামূল্যে দেখা যাবে ইয়ান্নি ও স্করপিয়ন্স ব্যান্ডের কনসার্ট!

বিনোদন প্রতিবেদক
২৫ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০২:৩৪

breakingnews

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও বেশ জনপ্রিয় স্করপিয়ন্স ব্যান্ড ও ইয়ান্নি মিউজিক। তাদের নিয়ে আগ্রহ ও মাতামাতি বহুকাল ধরেই এই দেশে দেখা গেছে। বিশেষ করে তরুণদের কাছে স্করপিয়ন্স ব্যান্ডের গান ও ইয়ান্নির অর্কেস্ট্রা মিউজিকের আবেদন অনেক বেশি।

এবার সুযোগ হচ্ছে এবার তাদের কাছ থেকে গান শোনার। আসছে বছরের জানুয়ারিতে ঢাকা মাতাতে আসছে স্করপিয়ন্স ও ইয়ান্নি। এসকে করপোরেশনের আয়োজনে অনুষ্ঠিত হবে বিশাল আয়োজনের একটি লাইভ কনসার্ট। সেখানে শাহরুখ খানের ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠান রেডবক্সের সহায়তায় স্করপিয়ন্স ব্যান্ড ও মিউজিশিয়ান ইয়ান্নিকে নিয়ে আসা হবে কনসার্টের মূল আকর্ষণ হিসেবে।

‘উইন্ড অব চেঞ্জ’ টিউন বা গান শুনলে যাদের কথা মনে তারা জার্মানের বিখ্যাত ব্যান্ড দল স্করপিয়ন্স। মূলত হার্ড রক ধারার ব্যান্ড এটি। ষাট দশকের শেষদিকে তাদের যাত্রা শুরু হয়। তাদের গানগুলোতে আছে প্রেম, মানিবকতা, প্রকৃতির প্রতি দায়বোধের এক আকুল আবেদন।

৫০ বছরের দীর্ঘ পথচলায় ‘স্করপিয়ন্স’ প্রায় ২০-২৫ জনের মতো সদস্যকে সঙ্গী হিসেবে পেয়েছে। দলটিতে বর্তমানে সদস্য হিসেবে আছেন ৫ জন। তারা হলে রুডলফ শেঙ্কার, ক্লাউস মেইনে, ম্যাথিয়াস জেবস, পাওয়েল ম্যাসিয়ওদা, মিকি ডে।


ইয়ান্নি

তাদের বিখ্যাত অ্যালবাম গুলোর মধ্যে আছে, লনসাম ক্রো, ব্ল্যাকআউট, লাভ এট ফার্স্ট স্টিং, স্যাভেজ অ্যামিউজম্যান্ট, ক্রেজি ওয়ার্ল্ড’। 

অন্যদিকে বিশ্বের এক নম্বর অর্কেস্ট্রা ইয়ান্নি মিউজিক। গ্রিকের তুমুল জনপ্রিয় মিউজিশিয়ান ইয়ান্নিস ক্রিসোম্যালিস এটি পরিচালনা করেন। তিনি বিশ্বের অন্যতম সেরা মিউজিক কম্পোজার ইয়ান্নি হিসেবেই পরিচিত। বেহালা, বাঁশি, পিয়ানো, গিটার, কী বোর্ডসহ নানা রকম বাদ্যের তালে শ্রোতাদের মন্ত্রমুগ্ধ করে রাখতে জুড়ি নেই তার দলের। 

এসকে করপোরেশনের ডিএমডি অনিম হাসান সবুজ জানান, ‘২০২০ সালের শুরুতেই ধামাকা এই কনসার্টটি করতে যাচ্ছি আমরা। এখানে প্রবেশ করা যাবে বিনামূল্যে। ভালো ও নিরাপদ একটি ভেন্যু নির্বাচনের চেষ্টা চলছে।’

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি