‘আমিই হয়তো বিশ্বের সেরা ভিলেন’ (ভিডিও)

বিনোদন ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:২৪ আপডেট: ০৪:২৫

‘আমিই হয়তো বিশ্বের সেরা ভিলেন’ (ভিডিও)

‘আমিই হয়তো বিশ্বের সেরা ভিলেন।’ একটি সংলাপ। সংলাপটি ছবির অংশ। বলেছেন জাইরা ওয়াসিম। কিন্তু এই একটি মাত্র সংলাপ ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ব্যাপারে দর্শকদের আগ্রহ অনেক বাড়িয়ে দিয়েছে। 

আজ মঙ্গলবার সকাল ১০টায় ইউটিউবে এসেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ট্রেলার। এর পর মাত্র ৭ ঘণ্টায় ট্রেলারটি দেখেছেন প্রায় ১ কোটি ৬৪ লাখা ৬০ হাজার দর্শক। আর তাতে লাইক পড়েছে ২ লাখ ৩৪ হাজার। 

দিল্লির মেয়ে আয়েশা চৌধুরী পালমোনারি ফাইব্রোসিস রোগে আক্রান্ত। বয়স ১৩। ফুসফুসের দুরারোগ্য এই রোগে আক্রান্ত ব্যক্তি ৩ থেকে ৫ বছর বাঁচে। কিন্তু আয়েশা চৌধুরী এই রোগের সঙ্গে লড়াই করেছে ছয় বছর। এই সময়ে সে অসংখ্য হাল ছেড়ে দেওয়া মানুষকে বেঁচে থাকার অনুপ্রেরণা জুগিয়েছে। আয়েশা চৌধুরীর পাশাপাশি সময়ের সঙ্গে লড়াই করেছে তার মা-বাবা।



সেই ঘটনাকে পর্দায় ফুটিয়ে তুলেছেন পরিচালক সোনালি বোস।‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির দৃশ্যে ফারহান আখতার ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে আয়েশা চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন জাইরা ওয়াসিম। তিনিই ট্রেলারটি ন্যারেট করেছেন।

শুধু তাই নয়, বাবা-মায়ের ২৫ বছরের প্রেমের সম্পর্ক এবং তাদের জীবনের টানাপোড়েনকে সুন্দরভাবে দর্শকদের সামনে তুলে ধরেছেন তাদের টিনেজার কন্যা।  ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ঝলক দেখে আরও বোঝা গেছে, ছবিটি শুধু কোনো প্রেমের গল্প নয়, একটি ট্র্যাজিক পরিবারের কথাও রয়েছে এখানে।



অভিনয়ের পাশাপাশি ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির অন্যতম প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়া। ১৩ সেপ্টেম্বর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে টরন্টো চলচ্চিত্র উৎসবে। আর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১১ অক্টোবর।

ব্রেকিংনিউজ/ অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি