অস্তিত্ব রক্ষার শেষ সুযোগ অপুর!

বিনোদন ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৭:২১

অস্তিত্ব রক্ষার শেষ সুযোগ অপুর!

দীর্ঘদিন ধরে অভিনয়ে নেই অপু বিশ্বাস। ২০১৬ সালের মাঝামাঝি সময় থেকে দীর্ঘদিন লোকচক্ষুর অন্তরালে থাকার পর ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে এসে শাকিব খানের সঙ্গে তার গোপন বিয়ে ও সন্তান জন্মদানের খবর ফাঁস করে। এর পর থেকেই ফিল্মি ক্যারিয়ারে ভাটা পড়ে তার।

২বছর পরও তার হাতে কোনো ছবি নেই। প্রায় এক বছরেরও বেশি সময় আগে দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ শিরোনামের একটি ছবিতে কাজ করেন তিনি। সম্প্রতি ছবিটি মুক্তির তারিখ পেলেও, এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। 

এদিকে ক্যারিয়ার বাঁচাতে স্টেজ প্রোগ্রাম আর দোকান ও নানা প্রতিষ্ঠানের উদ্বোধনী ফিতা কাটার মধ্যেই সীমিত হয়ে পড়েছেন একসময় শীর্ষ সম্মানী পাওয় এই নায়িকা। 

তবে চলচ্চিত্রকাররা বলছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটির সাফল্য-ব্যর্থতার ওপর নির্ভর করছে ঢাকাই ছবিতে তার টিকে থাকা না থাকার বিষয়টি। মানে এই ছবিটিই হলো তার ফিল্মি ক্যারিয়ারের শেষ ভরসা। শাকিবের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অপুর আগের অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে। এগুলো হলো রাজনীতি ও পাঙ্কু জামাই। দুটি ছবির কোনোটিই দর্শকগ্রহণযোগ্যতা পায়নি। 

চলচ্চিত্রকারদের কথায়- গোপন বিয়ে, সন্তান জন্মদান এবং হঠাৎ প্রকাশ্যে এসে স্বামীর বিরুদ্ধে নালিশ এরপর আবার একাধিক গোপন প্রেমের গুঞ্জন নেতিবাচক প্রভাব ফেলেছে তার ক্যারিয়ারে। এর ফলে ঢাকাই ছবিতে অনেকটা আসন শুন্য হয়ে পড়েছেন তিনি। 

ব্রেকিংনিউজ/ অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি