সালমান শাহ উৎসবে মন্ত্রী আসলেন, শাকিব আসলেন না!

বিনোদন ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০১:১৬ আপডেট: ০১:১৯

সালমান শাহ উৎসবে মন্ত্রী আসলেন, শাকিব আসলেন না!

আজ ১৯ সেপ্টেম্বর সালমান শাহ'র ৪৮তম জন্মদিন। এ উপলক্ষে ঢুলি কমিউনিকেশস আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’।

জমকালো এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আর এটি উদ্বোধন করার কথা ছিলো চিত্রনায়ক শাকিব খানের। 

এদিকে, ১১টা ১০ মিনিটে অনুষ্ঠানস্থলে হাজির হন পলক। সোয়া ১১টাতেই শুরু হয় অনুষ্ঠান। কিন্তু অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে ১২টা ১৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করেন মন্ত্রী পলক। তবুও দেখা নেই শাকিবের। বাধ্য হয়ে চলে যান মন্ত্রী।

সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠানে হাজির হননি উৎসবের উদ্বোধক চিত্রনায়ক শাকিব খান। হল ভর্তি দর্শক শাকিবের জন্য অপেক্ষায়। পথে জ্যামে আটকে আছেন বলে আয়োজকদের জানিয়েছেন শাকিব খান।

মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর সাত দিনব্যাপী চলবে এ উৎসব। উৎসবে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রেখেছেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ। আরও বক্তব্য রাখেন চিত্রনায়িকা বুবলী, গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান এবং সৌন্দর্যবিদ ফারজানা মুন্নী, নির্মাতা সোহানুর রহমান, ছটকু আহমেদ প্রমুখ।

উৎসবে প্রদর্শিত হচ্ছে সালমান শাহ অভিনীত ৭টি বিশেষ সিনেমা। এরমধ্যে রয়েছে ২০ সেপ্টেম্বর ‘কেয়ামত থেকে কেয়ামত’, ২১ তারিখ ‘তোমাকে চাই’, ২২ তারিখ ‘মায়ের অধিকার’, ২৩ তারিখ ‘চাওয়া থেকে পাওয়া’, ২৪ তারিখ ‘তুমি আমার’, ২৫ তারিখ ‘অন্তর অন্তরে’ এবং উৎসবের পর্দা নামবে ২৬ সেপ্টেম্বর ‘সত্যের মৃত্যু নাই’ ছবিটি দিনব্যাপী প্রদর্শনের মাধ্যমে।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি