‘আমিই সালমানের স্বপ্নের নায়িকা, আমাকে খলনায়িকা বানানো হয়েছে’

বিনোদন ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০২:০৯

‘আমিই সালমানের স্বপ্নের নায়িকা, আমাকে খলনায়িকা বানানো হয়েছে’

চলচ্চিত্রের সত্যিকারের সুপারস্টার সালমান শাহ। বাংলা সিনেমাকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। মধ্যবিত্ত পরিবারকে করেছেন হলমুখী। মাত্র তিন বছরের ক্যারিয়ারে ২৭টি চলচ্চিত্রে তিনি কাজ করেছেন। সেই ছবিগুলো যেমন ব্যবসায়িকভাবে পেয়েছে সাফল্য তেমনি প্রশংসিত হয়েছে সর্ব মহলে।

আজ এই ক্ষণজন্মা তারকার জন্মদিন। বেঁচে থাকলে এবারে ৪৮ বছরে পা রাখতেন এই সুপারস্টার। এদিকে সালমানের জন্মদিন উপলক্ষে ঢুলি কমিউনিকেশস আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’।  আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় মধুমিতা সিনেমা হলে উৎসবের উদ্বোধন হয়ে গেল।

তার ভিড়ে যোগ দিয়েছেন সালমানের স্ত্রী সামিরাও। যাকে নিয়ে বিতর্কের শেষ এখনো হয়নি। তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সাংবাদিকদের বলেন, ‘আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাই যারা সালমানের সৃষ্টিশীলতা নিয়ে এখনো আগ্রহী, কাজ করছেন। সবার মাঝে নতুন করে সালমানকে ছড়িয়ে দিতে এই উৎসবের আয়োজন করেছেন।’



তিনি আরও বলেন, ‘সালমানের মৃত্যুর পর তার ব্যক্তিগত জীবন নিয়েই বেশি টানাটানি হয়েছে। সত্যকে এড়িয়ে মিথ্যের সাম্রাজ্যে নানা রকম রূপকথার জন্ম দেয়া হয়েছে। প্রিয় নায়কের প্রতি আবেগে সালমানের ভক্তরা সেই রূপকথাকে খুব সহজেই গ্রহণ করেছে। তাদের কাছে আমাকেও খলনায়িকা বানানো হয়েছে। কিন্তু ইন্ডাস্ট্রির সবাই জানে আমিই ছিলাম সালমানের জীবনে বাস্তবের স্বপ্নের নায়িকা। যাকে ছাড়া সালমান একটি মুহূর্তও কল্পনা করতো না।

সামিরা সালমানের সিনেমাগুলো সংরক্ষণের দাবি জানিয়ে বলেন, ‘যারা উৎসব করছেন তারা নিঃসন্দেহে ভালো একটি উদ্যোগ নিয়েছেন। তবে আমি মনে করি সালমান শাহের সিনেমা নিয়ে উৎসবের চেয়ে বেশি জরুরি তার সিনেমাগুলোকে সংরক্ষণ করা। কারণ ওগুলোর প্রিন্ট অনেক পুরনো। ফুটেজ খুব বেশিদিন ঠিক থাকবে না। সেজন্য প্রিন্টগুলো ডিজিটালাইজড করে নেয়া উচিত। তাতে করে চিরকাল সালমানের ছবিগুলো সংরক্ষিত থাকবে। সিনেপ্লেক্সেও ছবিগুলো চালানো যাবে যে কোনো সময়।’

প্রসঙ্গত, সালমানের মৃত্যুর পরপরই তার স্ত্রী সামিরাকে নিয়ে নানা ধরনের কথা ছড়িয়ে পড়ে। অনেকে আবার সালমান শাহর মৃত্যুর পেছনে সামিরার হাত আছে বলেও মনে করেন। সালমানের মৃত্যুর কয়েক বছর পরই তিনি বিয়ে করেছিলেন মুস্তাক ওয়াইজ নামে এক ব্যবসায়ীকে। তাকে নিয়ে থাইল্যান্ডে পেতেছেন নতুন সংসার। বেশ সুখেই আছেন তিনি জৌলুসের জীবন নিয়ে। সেই সংসারে তিন সন্তানের জননী সামিরা। বড় ছেলে ও ছোট দুই মেয়ে।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি