মূল লড়াইটা দুই ‘বন্ধু’ মিশা-মৌসুমীর

বিনোদন ডেস্ক
৯ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০১:১১

breakingnews

শিল্পী সমিতির নির্বাচনে (২০১৯-২০) সভাপতির পদে স্বতন্ত্র পদপ্রার্থী চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী মিশা-জায়েদ প্যানেলের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ তুলেছিলেন। সেই অভিযোগ উড়িয়ে ‘বন্ধু’ মৌসুমীর জন্য শুভকামনা জানালেন সবশেষ মিশা সওদাগর। কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মিশা-জায়েদ প্যানেলের বেশ কয়েকজন সদস্য ইতোমধ্যে বিজয়ী হলেও এবার নির্বাচনের মূল লড়াইটা হবে দুই বন্ধু মিশা-মৌসুমীর মধ্যে।

মৌসুমীকে ‘বন্ধু’ সম্বোধন করে তার প্রতি শুভকামনা জানিয়ে মিশা বলেন, নির্বাচন নিয়ে ইতিমধ্যে কাদা ছোড়াছুড়ি শুরু হয়েছে। এটি বাইরের মানুষকে ভুল বার্তা দিচ্ছে। আমরা চাই না আমাদের পরিবার নিয়ে বাইরের কেউ বাজে কথা বলুক।

মিশা আরও বলেন, “ভোটাররা যদি আমাকে না চেয়ে মৌসুমীকে চায় তাহলে আমি মেনে নেবো। ভোটাররা যদি ভাবে, গত মেয়াদে আমরা যে কাজ করেছি তা পর্যাপ্ত নয়; তাহলে মৌসুমীকে ভোট দেবে। এটি ভোটাররাই নির্ধারণ করবে।”

২৫ অক্টোবরের এ নির্বাচনে ১৮ পদে ২৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন।

সভাপতি পদে মিশা-মৌসুমী ছাড়া সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা ও জায়েদ খান। দুটি সহসভাপতি পদে ডিপজল, রুবেল ও নানা শাহ। সহসাধারণ সম্পাদক পদে আরমান ও সাংকোপাঞ্জা, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক পদে নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও মামুনুন ইমন। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ও ডন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি