মিথ্যাবাদী সজলের পাল্লায় পড়েছেন প্রভা!

বিনোদন ডেস্ক
৯ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০২:১২

breakingnews

নাটক পাড়ায় জনপ্রিয় মুখ অভিনেতা সজল এবং সাদিয়া জাহান প্রভা। এর মধ্যেই সজলের ঘরণী হলেন প্রভা। সম্প্রতি ‘সদা সত্য বলিব’ শিরোনামের একটি খণ্ড নাটকে অভিনয় করেছেন প্রভা এবং সজল। আর সেখানেই অভিনেতার ঘরণীর চরিত্রে অভিনয় করেছেন প্রভা। আশরাফুজ্জামান বাবু’র রচনায় নাটকটি নির্মাণ করেছেন মনজুরুল হক মনজু।

গল্পে দেখা যাবে, মিতুল ভালো প্রতিষ্ঠানের চাকরিজীবি হলেও চরম মিথ্যাবাদী একজন। ঘরে বাইরে, অফিসে সবার সঙ্গেই সে প্রতিনিয়ত মিথ্যা বলে থাকেন। তার অফিসের সঙ্গীতপ্রেমী বসের সঙ্গেও সে মিথ্যা বলে বারবার পার পেয়ে যায়। বিবাহিত হয়েও মিথ্যা কথা বলে অন্য মেয়ের সঙ্গে প্রেম করেন।

রিকশাওয়ালা, পানের দোকান সব খানেই সে মিথ্যা এবং ধোঁকাবাজির আশ্রয় নিয়ে থাকেন। কিন্তু এক রাতের একটি স্বপ্নই তার জীবন পাল্টা দেয়।

মিতুল সিদ্ধান্ত নেয়, বছরের অন্তত একটা দিন কোন মিথ্যা কথা বলবে না। এই এক দিনের ট্রেনিংয়ের মাধ্যমে সে বছরের প্রতিটি দিন সুন্দর করে তুলতে চায়। তার এই ট্রেনিংয়ের কথা কেউ জানে না। এটা তার নিজের সঙ্গে নিজের গোপন চুক্তি। আর এই একটি দিনেই ঘটতে থাকে নানা বিপত্তি। 

চাকরি রক্ষা হবে কি-না, সংসার টিকবে কি না-মিতুলের সামনে হাজার প্রশ্নের ভিড়। একদিনের সত্য চর্চা শেষ পর্যন্ত কি সে ছেড়ে দেবে, নাকি চালিয়ে যাবে?

একটি বিদেশি গল্পের ছায়া অবলম্বনে এভাবেই সাজানো হয়েছে খন্ড নাটক ‘সদা সত্য বলিব’। সজল- প্রভা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুমনা আফরিন, জাহাঙ্গীর হোসেন বাবর, জুঁথি, মাসুদ আহমেদ, জি এম মহসিন, মোখলেছুর রহমান তোতা, তারেক বাবু। 

নির্মাতা মনজুরুল হক মনজু জানান, নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি