ড্রাগ অ্যালকোহল শেষ করে দিয়েছিলো এই অভিনেতাদের ক্যারিয়ার

বিনোদন ডেস্ক
৯ অক্টোবর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:৫৪

breakingnews

তারা প্রত্যেকেই দক্ষ অভিনেতা-অভিনেত্রী। অথচ অ্যালকোহল এবং ড্রাগের নেশা তাদের কেরিয়ার শেষ করে দিয়েছিল।

সঞ্জয় দত্ত: মুন্নাভাইকে ড্রাগ এবং অ্যালকোহলের নেশার জন্য অনেক মূল্য চোকাতে হয়েছে। কেরিয়ারে প্রচুর ক্ষতি তো হয়েইছে, পাশাপাশি তার প্রেমিকা টিনা মুনিমও তাকে ছেড়ে চলে গিয়েছিলেন এই নেশার জন্য।

ধর্মেন্দ্র: ১৫ বছর ধরে অ্যালকোহলের নেশায় বুঁদ ধর্মেন্দ্র। তার ছবি ‘ইমলা পাগলা দিওয়ানা’ মুক্তি পাওয়ার সময় তিনি নিজে মুখে স্বীকারও করেন যে, তার কেরিয়ার অ্যালকোহলের জন্য শেষ হয়ে গিয়েছিল।

পারভীন ববি: একসময়ের ভীষণ গর্জিয়াস এই নায়িকার জীবন কিন্তু খুবই হতাশার। মহেশ ভাটের সঙ্গে তার বিচ্ছেদের পর তিনি এলএসডি-তে আসক্ত হয়ে পড়েন। তার পাশাপাশি চলত বাঁধনহীন অ্যালকোহল সেবন। এই অভ্যাস শুধু তার কেরিয়ারই শেষ করে দেয়নি, জীবনটাও শেষ করে দিয়েছিল।

হানি সিংহ: র‌্যাপার-গায়ক হানি সিংহও অ্যালকোহল এবং ড্রাগের নেশায় বুঁদ হয়ে গিয়েছিলেন এক সময়। এই নেশা তাকে এতটাই কাবু করে ফেলেছিল যে, রিহ্যাবিলিটেশন সেন্টারে তাকে থাকতে হয়েছিল চিকিৎসার জন্য।

মনীশা কৈরালা: মনীশা কৈরালা তখন তার কেরিয়ারের শীর্ষে, সে সময়ই তিনি অ্যালকোহলে নেশাগ্রস্ত হয়ে পড়েন। মনে করা হয়, তার স্বামী সম্রাট দাহালের সঙ্গে তার সম্পর্কের অবনতিই এই নেশার কারণ। ডিভোর্সের পর তার ডিম্বাশয়ে ক্যানসার হয়। চিকিৎসা করিয়ে এই মারণরোগের সঙ্গে তিনি যুদ্ধ করে চলেছেন এখন।

মীনা কুমারী: বলিউডের ট্রাজেডি কুইন। এই নামেই তিনি জনপ্রিয় ছিলেন। সাহেব বিবি গোলাম ফিল্মে অ্যালকোহলিক স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তার অভিনয় ভীষণ প্রশংসিত হয়েছিল। পরে বাস্তবেও তিনি অ্যালকোহলের নেশায় ডুবে যান। লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে তার মৃত্যু হয়।

রাজেশ খন্না: দীর্ঘ সময় তিনি ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন। তার ১৫টা ফিল্ম পর পর সুপার হিট হয়েছিল। কিন্তু এই স্টারডম সামলাতে পারেননি তিনি। নেশাগ্রস্ত হয়ে যান। সারাদিনই অ্যালকোহল তাঁর সঙ্গী ছিল। লিভার খারাপ হয়ে যায়।

ফারদিন খান: বলিউড তাকে প্রায় ভুলতেই বসেছে। তিনি একসময় ড্রাগের নেশায় বুঁদ ছিলেন। কোকেইন কিনতে গিয়ে গ্রেফতারও হয়েছিলেন।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি