ব্যান হতে পারে অশ্লীলতাপূর্ণ ‘বিগ বস ১৩’!

বিনোদন ডেস্ক
১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০২:০২ আপডেট: ০৩:১৯

ব্যান হতে পারে অশ্লীলতাপূর্ণ ‘বিগ বস ১৩’!

২৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে বিগ বস ১৩। এক সপ্তাহ যেতে না যেতেই নানারকম অভিযোগ উঠছে সালমান খানের এই শোয়ের বিরুদ্ধে। অভিযোগের তীব্রতা এতটাই যে দ্য কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি) এই অনুষ্ঠান নিষিদ্ধ করার দাবি জানিয়েছে। 

অভিযোগ জানিয়ে লেখা হয়েছে, এই শো ঘিরে অশ্লীলতা এতটাই বেড়ে গিয়েছে যে তা পরিবারের সদস্যদের সঙ্গে বসে দেখা যাচ্ছে না। ভারতীয় ঐতিহ্য এবং সংস্কৃতিতেও তা তীব্র প্রভাব পড়ছে। আমাদের মতো দেশে এই ঘটনা কখনই অনুমোদন যোগ্য নয়। 

ওই চিঠিতে আরও লেখা হয়েছে, টিআরপির লোভে নির্মাতার সবই ভুলতে বসেছেন। আমাদের মতো দেশে যে কোনও বাড়িতেই ছোট থেকে বড় সকলে একসঙ্গে বসে টিভি দেখেন। 'বেড ফ্রেন্ড ফরএভার' বলে তারা যে পর্বের সম্প্রচার করছেন তা অত্যন্ত শোচনীয়। এখান থেকে ভারতীয় সমাজের প্রতি খুব ভুল বার্তা যাচ্ছে।

সম্প্রতি টেলি অভিনেত্রী রেশমি দেশাইকে নিয়েই জলঘোলা। হঠাৎ করেই তাকে একদিন বলা হয় সিদ্ধার্থ শুক্লার সঙ্গে একই বিছানায় শোওয়ার জন্য। সরাসরি এরকম প্রস্তাব আসার খানিকটা অস্বস্তিতে পড়ে যান অভিনেত্রী। তার সেই মুহূর্ত ধরাও পড়ে টিভির পর্দায়। এই দেখেই নড়েচড়ে বসে সিএআইটি। 

ঘটনার পরই তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভরেদকরের কাছে একটি চিঠি পাঠানো হয়। চিঠিতে বিগ বস ১৩-এর এই এপিসোডের কথা উল্লেখ করা হয়। সম্পূর্ণ ভুল বার্তা যাচ্ছে দর্শকদের কাছে। সবরকম নৈতিকতার ঊর্ধ্বে এই শো। তাই অবিলম্বে বন্ধ করা হোক সালমান খানের বিগ বস১৩।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি