সুপারহিরো চরিত্রে শুভ!

বিনোদন ডেস্ক
১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০২:৩৯

সুপারহিরো চরিত্রে শুভ!

সুপারহিরোরা সকল বয়সের দর্শকদের বেশ প্রিয়। হলিউডে এই সুপারহিরোর নামে ব্যবসা করে কোটি কোটি টাকা। যদিও এখন পর্যন্ত বলিউডেই প্রতিষ্ঠিত সুপার হিরো দেখা যায়নি, কৃষ ছাড়া। আর ঢাকাই সিনেমায় সুপার হিরোর আগে দেখা মিলেছিলো সুপার হিরোয়িনের। বিজলি ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রের প্রথম সুপার হিরোয়িন হন ববী।  

তবে এবার সুপারহিরো আসছেন। চিত্রনায়ক আরিফিন শুভকে দেখা যাবে সুপারহিরোর বেশে। তবে কোনো সিনেমায় নয়, তিনি সুপার হিরো হচ্ছেন একটি বিজ্ঞাপনের জন্য। সেই ক্ষেত্রে সিনেমাপ্রেমীদের আক্ষেপ থেকেই যাচ্ছে। আসলে অত্যাধিক উন্নত প্রযুক্তি ও ব্যয়বহুল হওয়ার কারণে চাইলে সুপারহিরো সিনেমা নির্মাণ সম্ভব নয়।

সাধারণ এই কয়েক মিনিটের বিজ্ঞাপনেই বেশ আয়োজন করতে হয়েছে নির্মাতাদের। ‘নর স্যুপের জন্য নির্মিত এই বিজ্ঞাপনের কাজ শুরু হয়েছে আজ ১৫ অক্টোবর এফডিসিতে। আর এই বিজ্ঞাপনেই সুপার হিরো হিসেবে দেখা যাবে ঢাকা অ্যাটাক খ্যাত তারকা আরিফিন শুভকে।  

বিজ্ঞাপনটি বিশাল আয়োজনে নির্মাণ করছেন বিজ্ঞাপনী সংস্থা অ্যাডকম। যেখানে সহকারী পরিচালকই আছেন ৮০ জন, আর পরিচাললের সংখ্যা ৩০ জন। টিভিসিটি নির্মাণ হচ্ছে লাফিং এলিফ্যান্ট প্রেডাকাশনের ব্যানারে।

এমন চমকপ্রদ কাজ নিয়ে শুভ বলেন, বিজ্ঞাপনের থিমটি পছন্দ হয়েছে বলে আমি কাজটি করছি। বিজ্ঞাপনে আমি সুপারহিরো। রান্না করে স্যুপ বানিয়ে সবাইকে খাওয়াচ্ছি। সবার ক্ষুধা মেটাচ্ছি। বিজ্ঞাপনটিতে আমি সুপারহিরো সবার ক্ষিধা মেটাবো।’

বর্তমানে শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এখানে তাকে দেখা যাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশীর বিপরীতে।  ২০২০ সালে এটি মুক্তি পাবে।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি