ঘূর্ণিঝড়ের কবলে চঞ্চল চৌধুরী ও ‘হাওয়া’ ছবির কলাকুশলীরা

বিনোদন ডেস্ক
৯ নভেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ১০:৫৯ আপডেট: ১১:০৯

ঘূর্ণিঝড়ের কবলে চঞ্চল চৌধুরী ও  ‘হাওয়া’ ছবির কলাকুশলীরা

গত ১৩ অক্টোবর থেকে ‘হাওয়া’ নামের নতুন চলচ্চিত্রে কাজ শুরু করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী। বিজ্ঞাপন ও নাটক নির্মাতা মেজবাউর রহমান সুমনের এটি প্রথম চলচ্চিত্র। 

১৩ অক্টোবর থেকে বঙ্গোপসাগরের কোল ঘেঁষা সেন্টমার্টিন দ্বীপে চলচ্চিত্রের শুটিং শুরু হয়। চঞ্চল চৌধুরী তাই টানা ২২ দিন ধরে তিনি অবস্থান করছেন সেন্টমার্টিন দ্বীপে। আরও ১৩ দিন থাকতে হবে সেখানে।

এরই মধ্যে সেখানে ঝড়ের কবলে পড়েছেন ‘হাওয়া’ ছবির অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরীসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা। এমনটিই জানিয়েছেন ছবির নির্মাতা মেজবাউর রহমান সুমন।

তিনি জানান, ছবির মূল গল্প সমুদ্র মাঝের জেলেদের নিয়ে। তাদের সমুদ্রের জলের সঙ্গে মিশে যাওয়া মাছ ধরার ট্রলারকে কেন্দ্র করে গড়ে উঠেছে কাহিনি। একারণে সমুদ্রের গভীরে গিয়ে কাজ করতে হয়েছে। এখন ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে এখন আর শুটিং করতে পারছি না।

তিনি আরও জানান,নিয়মিত শুটিং এর উদ্দেশ্যেই বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে আমরা সাগরে যাই। প্রথমে বুঝতে না পারলেও দুপুরের পর আবহাওয়া দ্রুত খারাপ হতে থাকে। উঁচু ঢেউ আর বাতাসের তীব্রতায় আমাদের স্থানীয়রা ফিরে আসার তাগিদ দেয়। আমরা ভয় পেয়ে দ্রুত সেখান থেকে ফিরে আসি। আসার সময় খুব বাজে এক অভিজ্ঞতা হয়। সন্ধ্যার আগে সেন্ট মার্টিনের কাছাকাছি এসে মূল ট্রলার থেকে ছোট ট্রলারে কোনোভাবেই নামতে পারছিলাম না। বিকট স্রোতে আমরা সবাই আতঙ্কে ছিলাম। সঙ্গে বাতাস আর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। মনে হচ্ছিল নৌকা একেবার উল্টে যাবে। 

জানা গেছে, ছবির সব শিল্পী ও কলাকুশলীসহ প্রায় দেড় শ জনের মতো সেখানে ছিল। শুক্রবার (৮নভেম্বর) বিকেলে প্রত্যেকে নিরাপদে হোটেলে ফিরে গেছেন। 

‘হাওয়া’ ছবির শিল্পীদের মধ্যে এখন সেন্ট মার্টিনে আছেন চঞ্চল চৌধুরী,  সুমন আনোয়ার, নাজিফা তুশি, রিজভি, নাসির, শরিফুল রাজ,  মাহমুদ প্রমুখ।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি