ক্যারিয়ারের সফলতা সাবেক স্ত্রীকে উৎসর্গ করলেন সাইফ

বিনোদন ডেস্ক
৯ নভেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ১২:৫৫

ক্যারিয়ারের সফলতা সাবেক স্ত্রীকে উৎসর্গ করলেন সাইফ

তরুণ বয়সে নায়িকা অমৃতা সিংকে পালিয়ে বিয়ে করেন বলিউডের নবাব সাইফ আলি খান। ১৩ বছরের সংসারে বয়সে বড় অমৃতা ধীরে ধীরে একজন সফল মানুষ হওয়ার শিক্ষা দিয়েছেন সাইফকে। ২৮ বছর পরে সেই কথাই স্বীকার করলেন সাইফ আলি খান। বিবাহ-বিচ্ছেদের ১৫ বছর পার হয়ে যাওয়ার পরেও সাইফ নিজের ক্যারিয়ারের সমস্ত ক্রেডিটই দিলেন প্রাক্তন স্ত্রী অমৃতা সিং-কে। 

তার কারণেই তিনি আজ এই জায়গায় পৌঁছেছেন এবং অভিনয়ে খ্যাতি অর্জন করেছেন। কীভাবে কাজকে গম্ভীরভাবে নিতে হয় তা শিখিয়েছেন অমৃতা, বললেন সাইফ। নিজের কেরিয়ারের একটা বড় অংশ অমৃতাকে উৎসর্গ করলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাতকারে সাইফ জানান, ‘২০ বছর বয়সে পালিয়ে বিয়ে করে নিয়েছিলাম। আমার কাজ, ব্যবসা সমস্ত কিছুই , আমার প্রাক্তন স্ত্রীয়ে অমৃতার সাহায্যেই হয়েছে। সে আমাকে শিখিয়েছে জীবনে কোনও টার্গেটে পৌঁছোতে গেলে মনোযোগ দিতে হবে। মাঝে অভিনয়ে মন লাগত না, এমনকি ছেড়ে দেওয়ায়ও সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলাম। অমৃতাই আমায় শিখিয়েছে নতুন করে সমস্ত কিছু শুরু করতে। কাজকে ভালবাসতে। তাই আমি আজ যেই জায়গায় পৌঁছেছি তার সমস্ত ক্রেডিট দিতে চাই অমৃতাকে।’

১৯৯১ সালে অমৃতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ। তাদের দুটি সন্তানও আছে। সারা আলি খান সদ্যই বলিউডে নেমেছেন। অন্যদিকে, ইব্রাহিম বলিউডে আসার জন্য প্রস্তুতি নিচ্ছেন। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ২০১২-এ কারিনার সঙ্গে দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়েন সাইফ। 

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি