‘ভিন্নতা তো থাকছেই, সাথে থাকছে চমক’

বিনোদন ডেস্ক
১৮ নভেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ১০:২৬

‘ভিন্নতা তো থাকছেই, সাথে থাকছে চমক’

বর্তমান ঢাকাই সিনেমার অন্যতম নাম সিয়াম। অভিষেকেই কুড়িয়েছেন সুনাম, পেয়েছেন জনপ্রিয়তা। চলচ্চিত্র ক্যারিয়ারের মুক্তি পাওয়া প্রথম তিনটি ছবির ধারাবাহিক হিটের কারণে এখন সিয়াম থীতু হয়ে আছেন ঢালিপাড়ায়।

এদিকে তার মুক্তির অপেক্ষায় রয়েছে 'বিশ্ব সুন্দরী' ছবিটি। আসছে ডিসেম্বরেই ছবিটি মুক্তি পাবে সিনেমাটি। ছবিটা নিয়ে সিয়াম বললেন,  বিশ্ব সুন্দরী একটা প্রেমের গল্প, একটা সামাজিক গল্প। পরিবারের সবাইকে নিয়ে দেখার মত একটা ছবি। পরিচালক নারী চরিত্র এবং নারী ক্ষমতায়ন খুব সুন্দর বুঝেন এবং সেটা ফুটিয়ে তুলতে পারেন। এখনকার সিনেমায় তো এটা খুব গুরুত্বপূর্ণ যে নারীরা আসলে কি বলতে চায়! এই দিক থেকে বলবো ছবিটা খুবই গুরুত্বপূর্ণ।

এদিকে এরইমধ্যে সিয়াম চুক্তিবদ্ধ হয়েছেন রায়হান রাফি পরিচালিত 'ইত্তেফাক' ছবিতে। নতুন এই ছবি নিয়ে সিয়াম বললেন, আগামী সপ্তাহেই শুটিংয়ে যোগ দেবো। নভেম্বর ২০ অথবা ২১ এই দুইদিনের যেকোন একদিন থেকেই শুটিং শুরু হবে। এই লটে টানা শুটিং চলবে ডিসেম্বরের ১০ কিংবা ১২ তারিখ পর্যন্ত।

প্রতিটা ছবিতে গল্পে রয়েছে সিয়ামের চরিত্রে ভিন্নতা, ছবির দর্শকরা প্রতিনিয়ত তার থেকে নতুন কিছু পাচ্ছে। এই প্রসঙ্গে সিয়াম জানালেন, অল্প সময়ের যতটুকু ভালোবাসা পেয়েছি সেটাকে হারাতে চাই না। আমার প্রতি দর্শকদের যে প্রত্যাশা চেষ্টা করছি সেটা মাথায় রেখে কাজ করতে। নতুন এই ছবির গল্পটাও আগের গল্পগুলোর চেয়ে আলাদা। আমার চরিত্রটাও ঠিক তেমনি। ভিন্নতা তো থাকছেই, সাথে থাকছে চমক। 

তিনি আরও বলেন, আমরা দর্শকদের জন্যই কাজ করি, এতটা পরিশ্রম করি। তাই দর্শকরাই আমাদের অনুপ্রেরণা। আমার প্রতিটা কাজ করার ক্ষেত্রে দর্শকদের কথা মাথায় রেখেই কাজ করতে চাই।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি