সারিকা সাবাহ, মিডিয়ায় নয়া হার্টথ্রব!

বিনোদন ডেস্ক
২ ডিসেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৯:৪১

সারিকা সাবাহ, মিডিয়ায় নয়া হার্টথ্রব!

রিয়ালিটি শো ‘কে হবে মাসুদ রানা’র একটা পর্বে অভিনয় করেছিলেন সারিকা, সেখান থেকেই ভাগ্যের চাকায় গতি আসে। সেখানেই পরিচালক রাজ সারিকা সাবাহকে জিজ্ঞেস করেছিলেন, সামনে কি কাজ করবেন? তার সম্মতির পরেই সারিকাকে একটি ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব দিলেন রাজ। 

পারিবারিক টানাপড়েন ও ভাঙনের গল্প নিয়ে মোস্তফা কামাল রাজের ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এ  ঝুমুর নামের একটি চরিত্রে অভিনয় করেছেন সারিকা। দারুণ জনপ্রিয় হয়েছে চরিত্রটি, অফ স্ক্রিনেও দর্শক তাকে ঝুমুর নামেই সম্বোধন করতে শুরু করেছে। তবে এতে বিরক্ত না হয়ে উপভোগ করতেই শুরু করেছেন টেলিভিশন মিডিয়ার এই নতুন লাস্যময়ী সারিকা সাবাহ। 

এই ধারাবাহিকে অভিনয় করেই তরুণদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন সারিকা। সহজ, শান্ত ঝুমুর এখন বহু তরুণের প্রিয়। এদিকে আরো কয়েকটি ধারাবাহিকে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন; কিন্তু করছেন না। এই ধারাবাহিক শেষ হওয়ার আগে করবেনও না, ‘ঝুমুর চরিত্রটা আমার এতটাই পছন্দ, এটি করার সময় অন্য কোনো চরিত্রের ভেতর ঢুকতে চাই না।’

সারিকার শুরুটা দেড় বছর আগে, আদনান আল রাজীবের নির্মাণে বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে। এরপর রেদওয়ান রনি, মোস্তফা সরয়ার ফারুকীসহ আরো অনেকের নির্মাণে মডেল হয়েছেন। 

২০১৮ সালের ঈদে, কাজল আরেফিন অমির নাটক ‘মেয়ে’র মাধ্যমে অভিষেক করেন। চলতি বছরের জানুয়ারি থেকে নিয়মিত হয়েছেন অভিনয়ে। কাজল আরেফিন অমির ‘লাভ ইউ বাইট’, ‘জাস্ট চিল’, ‘মুঠো ফোন’, ‘মিশন বরিশাল’, মোস্তফা কামাল রাজের ‘প্লে বয়’, রুশো আহমেদের ‘লাভলি ওয়াইফ’সহ প্রায় ২০টি নাটকে অভিনয় করেছেন। 

তবে নিজেকে আরও ঝালাই করতে চান। চলচ্চিত্রে অভিনয়ের কথা এখনই ভাবছেন না। অভিনয়ে আরো দখল এলে ভেবে দেখবেন।

সারিকাকে এক কথা বিউটি উইথ ব্রেন, কারণ কিছুদিন আগেই নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক করে বেরিয়েছেন।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি