সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক
৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ০২:১১ আপডেট: ০৫:১১

সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন সৃজিত-মিথিলা

গুঞ্জনটা অনেকদিন ধরেই ছিল। একসঙ্গে তাদের বেশ কয়েকবার দেখা গেছে। দেশের বাইরেও একান্তে সময় কাটিয়েছেন। তবে প্রেম কিংবা বিয়ের বিষয়টি দুপক্ষ থেকেই বরাবর এড়িয়ে যাওয়া হয়েছে। অবশেষে সব গোপনীয়তা ভেঙে গাঁটছড়া বাঁধছেন কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলা।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন মিথিলা ও সৃজিত। কলকাতায় রেজিস্ট্রি করে আজ থেকেই তারা এক ছাদের নিচে নতুন জীবন শুরু করবেন। 

ভারতীয় সংবাদমাধ্যম ‘এই সময়’ এমন খবর প্রকাশ করেছে। ‘আজ বিয়ে করছেন সৃজিত’ শিরোনামের ওই খবরটি ছাপা হয়েছে ‘এই সময়’ এর প্রিন্ট ভার্সনে।

খবরে বলা হয়েছে, বিয়ে উপলক্ষে মিথিলার বাবা-মা ও পরিবারের সদস্যরা কলকাতায় পৌঁছেছেন। সঙ্গে আছে মিথিলার প্রথম সংসারের মেয়ে আইরাও।

বিয়েতে সৃজিতের আমন্ত্রিত হিসেবে উপস্থিত থাকবেন- টালিগঞ্জের রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া। 

বিয়েতে পাঞ্জাবি পরবেন সৃজিত আর লাল জামদানিতে কনে সাজবেন মিথিলা। 

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার পরিচয়। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান ও মিথিলা। 

এরইমধ্যে সম্প্রতি নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ ও আপত্তিকর মুহূর্তের ভিডিও ভাইরাল হলে খবরের শিরোনাম হন মিথিলা।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি