ভারতীয় নাগরিক হওয়ার জন্য অক্ষয়ের আবেদন!

বিনোদন ডেস্ক
৭ ডিসেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৮:৫৮ আপডেট: ০৮:৫৯

breakingnews

আপনি কি ভারতীয়? যদি ভারতীয় হন তাহলে আপনার কাছে পাসপোর্ট নেই কেন? নেটিজেনদের এই প্রশ্ন একাধিকবার শুনতে হয়েছে অক্ষয় কুমারকে। ভারতীয় নাগরিক হয়ে কী করে তিনি কানাডিয়ান পাসপোর্ট ব্যবহার করছেন এতে ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুরাগীদের এমন সব প্রশ্নে বেকায়দায় পড়তে হল অভিনেতাকে। ওই অনুষ্ঠানে তাকে প্রশ্ন করা হয় কবে তিনি ভারতীয় পাসপোর্টের জন্য আবেদন করবেন? 

উত্তরে অক্ষয় জানালেন, ‘আমি পাসপোর্টের জন্য আবেদন করেছি। আমি একজন ভারতীয় কিন্তু সবসময় একজন ভারতীয় হওয়ার প্রমাণ যে এভাবে দিতে হবে তা আমি স্বপ্নেও ভাবতে পারি না। আমার স্ত্রী এবং বাচ্চারা ভারতীয়। আমি এখানেই থাকি এবং কর প্রদান করি।’

কানাডা পাসপোর্ট থাকার বিষয়ে অভিনেতা আরও বললেন, ‘ইন্ডাস্ট্রিতে একটা সময় ছিল যখন আমার ১৪টি ছবি ফ্লপ হয়ে যায়। এরপর আমি বুঝতে পারি আমার আর কিছু হবে না এখানে। আমার এক কাছের বন্ধু থাকেন কানাডায়। সে আমাকে সেখানে যাওয়ার পরামর্শ দিয়েছিল। এরপর আমি কানাডিয়ান পাসপোর্টের জন্য আবেদন করি এবং পেয়েও যাই। কিন্তু আমার ১৫ তম ছবিটি বক্স অফিসে ভাল ব্যবসা করে। তারপর আর পিছনে ফিরে তাকাতে হল না। এখানেই থেকে গেলাম। আর পাসপোর্ট পরিবর্তনের বিষয়েও ভাবিনি।’ 

বর্তমানে মুক্তির অপেক্ষায় অক্ষয়ে ‘গুড নিউজ’ ছবি। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, কিয়ারা আডবাণী, দিলজিৎ দোসান্থ। ২৭ অক্টোবর মুক্তি পেতে চলেছে ছবিটি।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি