রিকশার হুড মাথায় মিস ইউনিভার্স মঞ্চে শিলা

বিনোদন ডেস্ক
৮ ডিসেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৪:০৫

রিকশার হুড মাথায় মিস ইউনিভার্স মঞ্চে শিলা

সুন্দরীদের নিয়ে প্রতিযোগিতা মিস ইউনিভার্স ২০১৯ এর মঞ্চে লাল-সবুজের প্রতিনিধিত্ব করছেন মিস ইউনিভার্স বাংলাদেশ শিরিন আক্তার শিলা। এবার সেই মঞ্চে নিজের দেশকে উপস্থাপন করতে ব্যতিক্রমী এক পোশাকে পরেছেন তিনি।

‘মিস ইউনিভার্স ন্যাশনাল কস্টিউম’ নামের এই পর্বে শিলার পরণে ছিল লাল জামদানি ও বাংলাদেশি গহনা। আর মাথায় তিনি ব্যবহার করেন বাংলাদেশের ঐতিহ্যবাহী রিকশার হুড!

এমন সাজ প্রসঙ্গে এ শিলা বলেন, ‘এই পর্বে র‌্যাম্প আয়োজনটি হয়েছে নিজের দেশ ও সংস্কৃতি তুলে ধরার জন্য। এখানে আমি আমাদের ঐতিহ্য জামদানি শাড়ি ও গহনা পরেছি। এগুলো দ্বারা কখনও পরিবেশ দূষিত হয় না। আর আমাদের কৃষ্টি সংস্কৃতি তুলে ধরতে রিকশার হুড ব্যবহার করেছি। যেখানে আছে আমাদের ৪০০ বছরের বাঙালির ইতিহাস, সম্রাট আকবরের পঞ্জিকার ইতিহাস, পহেলা বৈশাখ, রয়েল বেঙ্গল টাইগার ও আমাদের সংস্কৃতির নানা শক্তি। সবুজ রিকশা পেইন্ট আর লাল শাড়িতে শহীদের রক্তে পাওয়া আমি আমার লাল-সবুজের দেশকে তুলে ধরতে চেয়েছি।’

গত ২৭ নভেম্বর রাতের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন শিলা। এ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন তিনি। নব্বইজন প্রতিযোগীকে পেছনে ফেলে সেরা বিশের তালিকায় যাওয়ার জন্য সবার ভোট প্রয়োজন ছিল। গতকাল শনিবার (৭ ডিসেম্বর) দুপুর ১২টায় ভোট প্রদানের সময় শেষ হয়েছে। আগামী ৯ ডিসেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে ‘মিস ইউনিভার্স ২০১৯’-এর চূড়ান্ত আসর বসতে যাচ্ছে।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি