সবার শেষে ক্যাসিনোতে তাসকিন

বিনোদন ডেস্ক
৯ ডিসেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৩:৫৫

breakingnews

ঢাকা অ্যাটাকে, যদি একদিন, বয়ফ্রেন্ডে; নিজের মুক্তি প্রাপ্ত তিন ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন তাসকিন রহমান। 

সম্প্রতি এ অভিনেতা তার নতুন ছবি ‘ক্যাসিনো’-তে দর্শকদের ফের তাক লাগিয়ে দিতে যাচ্ছেন! তাসকিন আসছেন ‘ক্যাসিনো’ ওয়ার্ল্ডের অঘোষিত প্রিন্স হয়ে!

তেমনটাই ইঙ্গিত মিললো, সোমবার প্রকাশিত ‘ক্যাসিনো’ ছবির লুকে। এর আগে নিরব-বুবলীকে দেখা গেল এবার এককভাবে হাজির হয়েছেন তাসকিন। কালো ব্লেজারে গায়ে আগ্রাসী চাহনিতে দেখা যাচ্ছে তাকে! চোখে মুখে উদ্বেগ!

তাসকিন বললেন, এবার আমি ‘ক্যাসিনো’ ওয়ার্ল্ডের প্রিন্স হচ্ছি। চরিত্রের নাম যুবরাজ। যে ক্যাসিনো’র সব কলকাঠি নাড়ে। তিনি বলেন, চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। আমি সেরাটা দেওয়ার চেষ্টা করি।

সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম সিনেমা ‘ক্যাসিনো’র মূল গল্প আবদুল্লাহ জহির বাবুর এবং যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান। ছবিটি নির্মাণ করছেন সৈকত নাসির। 
২৪ নভেম্বর ঢাকায় ‘ক্যাসিনো’র শুটিং শুরু হয়। বিএফডিসি’র জসিম ফ্লোরে বড় সেট করে শুটিং হয়। সেখানকার কাজ শেষ বলেই তাসকিন জানালেন। জানা যায়, ‘ক্যাসিনো’ মুক্তি পাবে ২০২০ সালের ফেব্রুয়ারি অথবা মার্চে।

এদিকে, ‘ক্যাসিনো’ ছাড়াও তাসকিনের হাতে রয়েছে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ওস্তাদ’ ও ‘গিরগিটি’ ছবিগুলো।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি