দীপিকার প্রশংসায় পঞ্চমুখ আমির খান

বিনোদন ডেস্ক
১১ ডিসেম্বর ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৪:০৯

দীপিকার প্রশংসায় পঞ্চমুখ আমির খান

দীর্ঘ প্রতিক্ষার অবসানের পর গতকালই ‘ছাপ্পাক’ ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। ছবিতে অ্যাসিড আক্রান্তকারীর চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। ছবিতে তার চরিত্রের নাম মালতী। অ্যাসিডে আক্রান্ত হয়ে একজন মেয়ের জীবনে কী ঘটনা ঘটতে পারে, তাকে কোন পরিস্থিতির মধ্যে দিয়ে চলতে হয় সমস্তটাই ছবিতে তুলে ধরা হয়েছে। 

পরিচালনা করেছেন মেঘনা গুলজার। ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই বলি সেলিব্রেটিরা দীপিকার অভিনয়ের প্রশংসা করেছেন। এদের মধ্যে রয়েছেন ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা দীপিকার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন।

ট্যুইটারে আমির জানালেন, ‘অসাধারণ ট্রেলার, এবং গুরুত্বপূর্ণ ছবিও বটে। মেঘনা, দীপিকা এবং বিক্রান্তকে আমার অভিনন্দন এবং অনেক অনেক শুভেচ্ছা জানাই।’ 

আমিরের পাশাপাশি আলিয়া ভাট, করণজোহর, অশ্বিনী আইয়ার তিওয়ারি, জারিন খান, নীল নীতিন মুকেশ-রাও দীপিকার চরিত্রের প্রশংসা করেছেন এবং তাকে শুভেচ্ছাও জানিয়েছেন। 

অ্যাসিড আক্রান্তকারী লক্ষ্মী আগরওয়ালের কাহিনিকে ছবিতে তুলে ধরেছেন মেঘনা গুলজার এবং দীপিকা পাডুকোন। দীপিকার পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিক্রান্তকে। ‘ছাপ্পাক’-এ তিনি অভিনেত্রীর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন। তবে গতকাল ট্রেলার লঞ্চের সময় হঠাৎই হাউহাউ করে কেঁদে ফেলেন দীপিকা পাডুকোন। এই ঘটনাতে অবাক হয়ে গিয়েছিলেন সাংবাদিকরা। অভিনেত্রীকান্না থামাতে এগিয়ে আসেন পরিচালক।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি