মহাতারকাদের ছাড়াই কেটে গেলো এই বছরের বলিউড

বিনোদন ডেস্ক
১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৩:১৩

মহাতারকাদের ছাড়াই কেটে গেলো এই বছরের বলিউড

২০১৯ সালে বলিউডের বক্স অফিস মাতিয়ে রাখলেন এক ঝাঁক তারকারা। আয়ুষ্মান খুরানা, টাইগার শ্রফ, কার্তিক আরিয়ান, হৃত্বিক রোশন, অক্ষয় কুমার, বিদ্যা বালন, শাহিদ কাপুর দর্শকদের তাদের অভিনয়ে মন্ত্রমুগ্ধ করলেও, তবে বড় পর্দা মিস করল বলিউডের বেশ কয়েকজন তারকাকে।

দেখে নিন ২০১৯ সালে বলিউড সিলভার স্ক্রিন থেকে দূরে ছিলেন যেই তারকারা: 

শাহরুখ খান

২০১৮ সালের বড়দিনে মুক্তি পেয়েছিল আনন্দ এল রাই পরিচালিত ছবি জিরো। নাম ভূমিকায় শাহরুখ থাকলেও, বক্স অফিসে এই ছবি মুখ থুবড়ে পড়েছিল। আর তার পর থেকেই স্বেচ্ছায় সিলভার স্ক্রিন থেকে দূরে থেকেছেন কিং খান। তবে শোনা যাচ্ছে পরবর্তী ছবির জন্যে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন তিনি।

আমির খান

২০১৮ সালে সর্বশেষ আমির খানকে দেখা গিয়েছিলো ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে। ছবিটি ভারতীয় বক্স অফিসে খুব একটা সফলতা পায়নি। এবছর মুক্তি পায়নি তার কোনো ছবি। হাতে আছে বহুল আলোচিত ‘লাল সিং চাড্ডা’। বর্তমানে চলছে ছবির শুটিং। 


দীপিকা পাডুকোন

২০১৮ সালে পদ্মাবত মুক্তির পরই রণবীর সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা পাডুকোন। আর তারপরই সিলভার স্ক্রিন থেকে তিনি দূরে। না কোনও ব্রেক নেননি তিনি, বরং নিজেকে তৈরি করছিলেন ছাপাক-এর মালতী চরিত্রের জন্যে। ভক্তদের একবছর অপেক্ষা করালেও, ২০২০ সালের ১০ জানুয়ারি ভক্তদের সব অভিমান দূর করতে আসছেন দীপিকা।

রণবীর কাপুর

তার শেষ ছবি সঞ্জু বক্স অফিসে ব্লকবাস্টার হিট। কিন্তু তারপর ২০১৯ সালে আর কোনও ছবিতে দেখা যায়নি তাকে। তবে স্টুডিয়ো, লাইট, সাউন্ড থেকে দূরে ছিলেন না মোটেই। বরং ব্যস্ত ছিলেন অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ব্রহ্মাস্ত্র-এর শ্যুটিংয়ে। এই ছবিতে প্রথমবার আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে রণবীরকে।

অনুশকা শর্মা

জিরো ফ্লপ করার পর আর কোনও ছবির কাজ হাতে নেননি অনুশকা শর্মা। বরং স্বামী বিরাট কোহলির সঙ্গে কোয়ালিটি সময় কাটাতেই এই মুহূর্তে তিনি বেশি আগ্রহী।

সারা আলি খান

কেদারনাথ ও সিম্বার পর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। ২০১৯ সালে অ্যাড শ্যুট আর অ্যাওয়ার্ড সেরিমনি ছাড়া তাকে অন্যত্র দেখাও যায়নি। আসলে তিনি ব্যস্ত ছিলেন ইমতিয়াজ আলির পরবর্তী ছবি আজ কাল এবং বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নং ১-এর শ্যুটিংয়ে। ২০২০ সালে আর তিনি ভক্তদের কাছে ফিরবেন।

জাহ্নবী কাপুর

২০১৮ সালে ধড়ক ছবি দিয়ে বলিউডে পা রাখা। তার পর আর কোনও ছবিতে দেখা যায়নি শ্রীদেবী কন্যাকে। তবে ২০২০ সালে বক্স অফিসে রাজ করতে আসছেন তিনি। মুক্তির অপেক্ষায় চারটি ছবি।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি