‘বিয়ে আমার কাছে ট্রমা হয়ে গেছে’

বিনোদন ডেস্ক
১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৮:৪৫ আপডেট: ০৮:৫১

‘বিয়ে আমার কাছে ট্রমা হয়ে গেছে’

নন্দিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় ও সৌন্দর্যে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন বহু আগেই। কাজ ছাড়াও ব্যক্তিগত কারণে নানান সময় সমালোচনার মুখে পড়ে শিরোনাম হয়েছেন তিনি। তবে সমালোচনা, গুজব আর নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও বেশি দিন টিকেনি তার সংসার। ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমে কথা বলেছেন প্রভা। 

এ সময় জানতে চাওয়া হয় আবারো বিয়ে করবেন কিনা? জবাবে প্রভা বলেন, ‘বিয়ে নিয়ে এই মুহূর্তে কোনো পরিকল্পনা নেই। বিয়ে আমার কাছে ট্রমা হয়ে গেছে। আমার মনে হয়েছে, জীবনসঙ্গী পছন্দে ভুল করেছি। আমার আশপাশের সবাই কিন্তু জানেন, সম্পর্কের ব্যাপারে আমি শতভাগ বিশ্বস্ত থাকি। আপাতত বিয়ে করছি না। এটা ঠিক, প্রেমে পড়ে যাই, কিন্তু বিয়েতে ভয় পাই।’

তবে গেল বছর জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের সঙ্গে নির্মাতা অঞ্জন আইচের ‘রূপবতী’ শিরোনামের একটি ছবিতে প্রভা অভিনয় করবেন বলে সংবাদ প্রকাশ হয়। প্রভাও চলচ্চিত্রে অভিনয় করছেন বলে বিভিন্ন গণমাধ্যমকে জানান। ফের আশা জাগে চলচ্চিত্রে নিজেকে উপস্থাপন করার। 

এরইমধ্যে প্রায় এক বছর শেষের দিকে। সেই ছবির এখনো শুটিং শুরু হয়নি। কখন এই ছবির নির্মাণ কাজ শুরু হবে সেটিও জানেন না এই গ্ল্যামারকন্যা। 

তিনি আরো বলেন, নির্মাতা আমাকে জানান কিছু সমস্যার কারণে শুটিং কাজ দেরি হচ্ছে। তবে কবে, কখন এই ছবির কাজ শুরু হবে সেটি নির্মাতাই ভালো জানেন। এই ছবির বিষয়ে এর বেশি কিছু আমি জানিনা। 

মিডিয়া পাড়ায় গুঞ্জন রয়েছে এই ছবিটি আদৌ নির্মাণ হওয়ার কোনো সম্ভাবনা নেই। ফলে প্রভার বড় পর্দায় আর অভিনয় করা হলো না।

ব্রেকিংনিউজ/অমৃ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি